বৃহস্পতিবার , ২ মার্চ ২০১৭ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মহানগরীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Paris
মার্চ ২, ২০১৭ ৭:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে নগরীর বর্ণালীর মোড় এলাকার পেছনে হেতম খাঁ ছোট মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত গৃহবধূ ওই এলাকার বাবুর স্ত্রী দিশা(১৯)।

 

জানা যায়, ১ বছর আগে দিলীপ কুমারের মেয়ে দিশার সাথে হেতম খাঁ ছোট মসজিদ সংলগ্ন এলাকার রহমত আলীর ছেলে বাবু পালিয়ে বিয়ে করেন। বাবু বাড়ির সাথে নিজস্ব ইলেকট্রনিকের দোকান চালায়। বৃহস্পতিবার সকালে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। দিশা অসুস্থ থাকায় বাবু নিজে খাবার তৈরী করে দিশাকে খেতে বলে যায়। পরে দুপুরে বাসায় ফিরতেই দরজা ভেতর থেকে লাগানো দেখতে পায় বাবু। পরে তার সন্দেহ হলে ছাদ টপকে পেছনের দরজা ভেঙে ঢুকে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।

 

বাবু বিলাপ করতে করতে বলেন, সকালে দিশার বাবার সাথে কথা হয়। বগুড়াতে দিশার বোন থাকে, সেখানে তার বাবা অবস্থান করছে। একথা শুনে তার মন খারাপ হয়। তারপরও তার জন্য আমি খাবার রান্না করি। খাবার রান্না করে তার জন্য রেখে যায়। ঘরে ফিরে আমি পাগলি পাগলি করে ডাকি। পাগলি আমার কথা শুনে না। পরে পেছনের দরজা ভেঙ্গে ঢুকে দেখি পাগলি আমার গলার দড়ি দিয়েছে।

 

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যূ মামলা দায়ের করা হবে।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর