ময়মনসিংহ মেডিকেলে করোনায় ৪ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্তে একজন ও উপসর্গ নিয়ে তিনজন মারা যায়। মৃতদের মধ্যে ময়মনসিংহের দু’জন ও শেরপুর ও টাঙ্গাইলের একজন করে রয়েছে। মৃতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী।

এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৫২ জনের মৃত্যু হল। গত জুলাই ও আগস্ট মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।

করোনা আক্রান্তে মৃত ব্যক্তি হলেন-টাঙ্গাইল সদরের ইনসান আলী (৭২)। এছাড়াও ময়মনসিংহ ফুলবাড়িয়া উপজেলার মালেক খান (৫৫), গোলাপ ফুল (৫৫) এবং শেরপুর সদরের মোফাজ্জল (৭২) করোনার উপসর্গ নিয়ে মারা যান।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩৭৬টি নমুনা পরীক্ষায় ৩৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯ দশমিক ০৪ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৫৭২ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ১৭৯ জন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের মুখপাত্র মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৫ জনসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৯৫ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ৬ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন