মনে হয় এইতো সেদিন আমরা একসাথে শুটিং করেছি : শাবনূর

গত ৬ সেপ্টেম্বর ছিল সালমান শাহর মৃত্যুবার্ষিকী। ২৫ বছর হয়ে গেছে সালমান শাহ চলে গেছেন। কিন্তু আজও নায়ক বেঁচে রয়েছেন কোটি হৃদয়ে। সালমানের অসংখ্য জনপ্রিয় ছবির নায়িকা শাবনূর। সালমানের প্রয়াণ দিবসে শাবনূর মনে করেছেন সালমানকে, আবেগ দিয়ে মনে রেখেছেন প্রিয় এই মানুষকে। নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘কে বলেছে সালমান তুমি নেই? তুমি আছো, তুমি থাকবে সারাজীবনভর। এই দিন, সেই দিন, কোনোদিন তোমায় ভুলবো না। যেখানেই থাকো ভালো থাকো।’

শাবনূর শুরুতেই লিখেছেন,  আজ ৬’ই সেপ্ট্ম্বের । আমাদের জন্য অতি বেদনার একটি দিন । ১৯৯৬ সালের এই দিনে তুমি ছেড়ে চলে গেছো আমাদের। আসলেই কি ছেড়ে যেতে পেরেছো ? আমাদের কোটি ভক্তদের বিশ্বাসে তুমি বেঁচে আছো প্রতিটা মুহূর্তে আমাদেরই মাঝে ।কে বলেছে তুমি নেই ? তুমি আছো সবার মাঝে , হ্রদয়ে, মননে , মস্তিস্কে সবসময় বিরাজমান ।

স্মৃতিচারণ করে লিখেছেন, কোটি কোটি ভক্ত আজও তোমাকে নিয়ে গর্ব করে , অন্ধের মতো ভালোবাসে, কাঁদে ; তোমাকে নিয়ে ভাবায় তাদেরকে। ফুল ফোটে, সেই ফুল ঝরেও যায়। ফুল হয়েই এসেছিলে আমাদের মাঝে কিন্তু ঝরবেনা কোনোদিন। আজ তোমার চলে যাওয়ার এতটি বছর, কিন্তু মনে হয় এইতো সেদিন আমরা একসাথে শুটিং করেছি , গল্প করেছি । কত স্মৃতি, যা আজো চোখে ভাসে।

সালমান শাবনূর জনপ্রিয় জুটির পরে শাবনূরের জুটি তৈরি হয় রিয়াজের সঙ্গে। কিন্তু সালমান শাবনূর জুটি এখনো স্মরণ করে দর্শকেরা।

 

সূত্রঃ কালের কণ্ঠ