মকরের রোমান্স শুভ, উপার্জন বৃদ্ধি পাবে সিংহের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ ২ পৌষ ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৬ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৪ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৩ ও ৭। শুভ বার সোম ও বৃহস্পতি। শুভ রত্ন পোখরাজ ও এমিথিস্ট।

 

প্রকৃতিগতভাবে আপনি পরকারবিরোধী গুণাবলিতে ভূষিত। মেধাবী হলেও আপনি  উচ্চাভিলাষী, কর্তৃত্বপরায়ণ ও একনায়কত্ববাদী। দৈহিক শক্তির চেয়ে মানসিক শক্তির ওপর আপনি আস্থাবান। আপনি একদিকে বিশ্বস্ত ও নির্ভরযোগ্য। অন্যদিকে দায়িত্বহীনতার বহিঃপ্রকাশ ঘটতে পারে আপনার মধ্যে। আবেগ আপনার অন্যতম চালিকাশক্তি। যেকোনো বাধার মুখে আপনি হতে পারেন চরম একগুয়ে। ইচ্ছাশক্তির ওপর নির্ভর করবে আপনার চরিত্রের ইতিবাচক ও নেতিবাচক প্রকাশ, সেইসঙ্গে আপনার সাফল্য।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কাজকর্মে উৎসাহ বোধ করবেন। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পড়াশোনায় আনন্দ পাবেন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। অধীনদের কাজে লাগাতে পারবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। ছোট ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন।

 

মিথুন রাশি (২১ মে- ২০ জুন)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারবেন। পোশাক-পরিচ্ছদ নির্বাচনে বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারবেন। ব্যক্তিত্ব দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। রোমান্স ও বিনোদন শুভ। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো কোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। কোনো গোপন আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ভ্রমণের সুযোগ পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো  উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো সামাজিক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়তে পারেন। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠজন কেউ শত্রুতাও করতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। বিশেষ কোনো কারণে আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতাকে গুরুত্ব না দিলেও চলবে। কোনো আশা পূরণ হতে পারে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

সূত্র: এনটিভি