ভয়াবহ দুর্ঘটনা থেকে অল্পের জন্য বাঁচলেন স্যামুয়েল ইতো!

দুর্ঘটনা কখন কার জীবনে আসতে চলেছে তা কেউ বলতে পারে না। যারা অত্যন্ত সুরক্ষিত জীবনযাপন করেন, তারাও শিকার হন দুর্ঘটনার। সাবেক বার্সা তারকা স্যামুয়েল ইতো মারাত্মক এক গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। গাড়ি পুরোপুরি বিধ্বস্ত হলেও ক্যামেরুনের এই স্ট্রাইকার প্রাণে বেঁচে গেছেন। ক্যামেরুনের ক্রীড়া সাংবাদিক মার্টিন ক্যামাস জানিয়েছেন, ইতো এখন সুস্থ আছেন। 

জানা গেছে, পশ্চিম ক্যামেরুনের অঞ্চল এনকোসাবা থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন বার্সেলোনার এই সাবেক স্ট্রাইকার। সাংবাদিক মার্টিন ক্যামাস সোশ্যাল সাইটে জানান, ইতো কয়েক ঘণ্টা আগে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। ইতোর সঙ্গে কথা হয়েছে। তিনি এখন হাসপাতালে আছেন। তার শরীরের কোথাও কোনো ক্ষতি হয়েছে কিনা, সেটা নিশ্চিত করতে চিকিৎসকেরা তাকে পরীক্ষা–নিরীক্ষা করেছেন। 

একটি পাবলিক গাড়ির সঙ্গে ইতোর গাড়ির সংঘর্ষ হয়। এতে ৩৯ বছর বয়সী ইতোর গাড়ির সামনের অংশ বিধ্বস্ত হয়েছে। স্রেফ কপালের জোরে বেঁচে গেছেন তিনি। ‘ফ্রান্স ফুটবল’ জানিয়েছে, ইতো মাথায় আঘাত পেলেও সেটি গুরুতর কিছু নয়। গত বছর পেশাদার ফুটবল ছাড়েন ইতো। তিনি আফ্রিকান ফুটবলের সর্বকালের সেরাদের একজন। ৪ বার আফ্রিকান বর্ষসেরা ফুটবলার হয়েছেন। বার্সেলোনা ও ইন্টারের হয়ে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ।

 

সুত্রঃ কালের কণ্ঠ