ভোলাহাটে সাবেক এমপি জিয়ার গণসংযোগ

ভোলাহাট প্রতিনিধি:
বাংলাদেশ থেকে জঙ্গী ও সন্ত্রাসবাদ রুখতে ও বর্তমান সরকার আওয়ামীলীগের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার জন্য দোয়া চাইলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান জিয়া। চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ৩নং দলদলী ইউনিয়নের বিভিন্ন এলাকায় সোমবার সকাল সাড়ে ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত তিনি গণসংযোগ করেছেন।

দলদলী ইউনিয়নের পোল্লাডাংগা, ময়ামারী, আদাতলা, আলীমোড়, মুশরীভুজার বিভিন্ন গ্রাম-গঞ্জ, শিক্ষা প্রতিষ্ঠান, বাজার ও ব্যবসা প্রতিষ্ঠানের সাধারণ মানুষের কাছে গিয়ে বর্তমান সরকারের বিশেষ করে নৌকার জন্য গণসংযোগ করেন তিনি।

এ সময় তার সাথে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ সহসভাপতি আব্দুল খালেক, ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ইয়াসিন আলী শাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক রাব্বুল হোসেন, দপ্তর সম্পাদক মতিউর রহমান তারা, নাচোল উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান ও মোসলেম উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাচ্চু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ডালিম, জাতীয় শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম আর্মিসহ গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগও তার অংগসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
স/শ