রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০২৪ | ২৬শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘ভূত’ নিয়ে ফিরছেন অক্ষয়

Paris
সেপ্টেম্বর ১৫, ২০২৪ ৯:০৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

কোভিড মহামারীর পর থেকে মন্দা দশা যাচ্ছে বলিউডি অভিনেতা অক্ষয় কুমারের। দর্শকদের তিনি যাই উপহার দিচ্ছেন না কেন, তাতে কারো মন ‘ভরছে না’। কিন্তু অক্ষয় ক্ষান্ত হচ্ছেন না, এবার তিনি আসছেন ভূতের সিনেমা নিয়ে।

আনন্দবাজার লিখেছে, সিনেমার নাম ‘ভূত বাংলা’; পরিচালনা করছেন নন্দিত পরিচালক প্রিয়দর্শন। আর এর মাধ্যমে ১৪ বছর পর এই নির্মাতা-অভিনেতা জুটি ফের এক হতে চলেছেন। অতীতে অক্ষয়-প্রিয়দর্শন ‘ভুল ভুলাইয়া’, ‘হেরা ফেরি’, ‘ভাগম ভাগ’ থেকে ‘গরম মাসালা’সহ একটার পর একটা ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন।

১৪ বছর দুজনের এক সঙ্গে কাজ না করার কারণ মান-অভিমান। তবে এখন সেসবের অবসান হয়েছে। নতুন সিনেমার ঘোষণা এসেছে অভিনেতার ৫৭তম জন্মবার্ষিকীতে। ওইদিন সিনেমার যে মোশন পোস্টার প্রকাশ হয়েছে, তাতে খিলাড়ির রহস্যময় চরিত্রের ঝলক দেখা গেছে। সেখানে দেখা গেছে, অক্ষয়ের চোখেমুখে রহস্যজনক অভিব্যক্তি, এবং হাতে দুধের বাটি ও ঘাড়ে কালো বিড়াল।
সিনেমার গল্প আবর্তিত হবে কালোজাদু ঘিরে। অক্ষয়ের পাশাপাশি দেখা যেতে পারে আলিয়া ভাটকে, আবার কিয়ারা আদভানির কথাও শোনা যাচ্ছে। চলতি বছরের শেষ দিকে অক্ষয়কে নিয়ে এই সিনেমার শুটিং শুরু করবেন প্রিয়দর্শন। বেশিরভাগ শুটিং হবে কেরালা, শ্রীলঙ্কা ও গুজরাটে। ‘ভূত বাংলো’ মুক্তি পাবে ২০২৫ সালে।

চলতি বছর অক্ষয়ের ‘বড়ে মিঞা ছোটে মিঞা’, ‘সরফিরা’ মুক্তি পেয়েছে। কিন্তু খুব একটা সাফল্য পাননি নায়ক। ‘স্ত্রী ২’ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে তাকে। আগামীতে আসতে চলেছে ‘খেল খেল মে’। এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে থাকছেন ফারদিন খান, বাণী কাপুর, তাপসী পান্নু। আর চলতি বছর মুক্তি পাবে অক্ষয় অভিনতীত ‘স্কাই ফোর্স’ এবং ‘সিংহম এগেইন’।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন