বৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘ভূতে’র সঙ্গে ইফতিখারের কথোপকথনের ভিডিও ভাইরাল

Paris
অক্টোবর ২৬, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

দিন খারাপ যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দলের। টানা দুই জয় দিয়ে বিশ্বকাপ শুরু করেছিল দলটি। কিন্তু শক্ত প্রতিপক্ষ পেতেই আসল রূপ বেরিয়ে পড়েছে। টানা দুই ম্যাচে হেরে ভেবেছিল আফগানিস্তানের বিপক্ষে জয়ে ফিরবে। কিন্তু গত সোমবার আফগানিস্তানও অনায়াসে হারিয়েছে পাকিস্তানকে।

হারের পর থেকেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। পাকিস্তানের বোলিং নিয়ে আলোচনা চলছে, স্পিনারদের ব্যর্থতা নিয়েও প্রশ্ন উঠছে। বাবরের অধিনায়কত্ব নিয়েও বহু আলোচনা হচ্ছে। এর মধ্যেও হাসির উপলক্ষ্য খুঁজে নিচ্ছেন অনেকে।

বাবর আজম বা রিজওয়ানদের ব্যর্থতা নিয়ে মিম বানানো তো চলছেই। এর মধ্যে ইফতিখার আহমেদ নিজেই দিলেন বিনোদনের খোরাক।

সাম্প্রতিক ক্রিকেটে পাকিস্তান দলে ফিনিশারের ভূমিকায় সফল ইফতিখার আহমেদ। আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাট হাতে আরেকবার নিজের রুদ্রমূর্তি দেখালেন ইফতিখার। গতকাল ২৭ বলে ৪০ রান করেন পাকিস্তানের এই সাত নম্বর ব্যাটার।

এদিকে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে আফগানিস্তান ম্যাচে ২৫ ওভার শেষে মোহাম্মদ রিজওয়ান ও শাহিন আফ্রিদি কথা বলছেন।

এই দুজনের পেছনে বেশ উত্তেজিতভাবে কথা বলতে দেখা যাচ্ছিল ইফতিখারকে। তখন মনে হয়েছিল আফ্রিদির পেছনে অন্য কারও সঙ্গে হয়তো কথা বলছেন, যাকে ফ্রেমে দেখা যাচ্ছে না। কিন্তু ক্যামেরা জুম আউট করতেই দেখা গেল, ইফতিখারের ধারেকাছে কেউ নেই। অন্তত ইফতিখার যে ঢঙে সামনে মাথা নিচু করে আঙুল দেখিয়ে কথা বলছেন, সেটা শোনার মতো কাছাকাছি দূরত্বে কোনো সতীর্থ নেই।

একটু পর শাদাব খানকে ফ্রেমে দেখা গেলেও তিনি ছিলেন শাহিনদের কাছে। ইফতিখারের ধারেকাছে তখনো কাউকে দেখা যায়নি, কিন্তু পাকিস্তানি অলরাউন্ডার কথা বলে গেছেন টানা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে এই ভিডিও। কিন্তু বহু চেষ্টাতেও কেউ বুঝতে পারছিলেন না কার সঙ্গে এত অন্তরঙ্গভাবে কথা বলছেন ইফতিখার। তা হলে কি ভূতের সঙ্গে কথা বলছিলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে এই ভিডিও। কিন্তু বহু চেষ্টাতেও কেউ বুঝতে পারছিলেন না কার সঙ্গে এত অন্তরঙ্গভাবে কথা বলছেন ইফতিখার। তাহলে কি ভূতের সঙ্গে কথা বলছিলেন তিনি?

 

সর্বশেষ - খেলা