সোমবার , ২১ অক্টোবর ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভুল নয়, খুলনার চিত্রা এক্সপ্রেস রাজশাহীতে !

Paris
অক্টোবর ২১, ২০১৯ ২:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: 

চিত্রা এক্সপ্রেস ট্রেনটি খুলনাগামী। ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনটির নিয়ম অনুযায়ী থামার কথা ঈশ্বরদী জংশন স্টেশনে। কিন্তু সেখানে না থেমে ঈশ্বরদী বাইপাস স্টেশন হয়ে চলে যায় রাজশাহীর দিকে। গতকাল রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

তবে পশ্চিম রেলওয়ের চীফ অপারেটিং সুপারিনটেনডেন্ট শহিদুল ইসলাম সিল্কসিটিনিউজকে বলেন, খুলনাগামী ট্রেন ভুল করে রাজশাহীতে আসেনি। ইচ্ছে করে আনা হয়েছে। এবিষয়টি ট্রেনের সকল দফতর জানে।

তিনি বলেন, সাধারণত ট্রেন একভাবে চলতে চলতে চাকা খুয়ে যায়। এর ফলে টানিংএ সমস্যা হয়। তাই ট্রেন ঘুরিয়ে দিলে। আর ক্ষয় হবে না। এর ফলে অন্য পাশে ক্ষয় হবে। তিনি আরো বলেন, ক্রমনয়ে বেশ কিছু ট্রেন এই ভাবে ঘোরানো হবে।

চিত্রা এক্সপ্রেসের যাত্রীরা জানান, গতকাল রোববার সন্ধ্যা ৭টায় ঢাকার কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যায় খুলনাগামী চিত্রা এক্সপ্রেস। যথারীতি রাত সাড়ে ১২টায় ঈশ্বরদী জংশন স্টেশনে যাত্রা বিরতির কথা ছিল। কিন্তু ট্রেনটি রাত সোয়া ১২টায় ঈশ্বরদী জংশন স্টেশনে না এসে রাজশাহী অভিমুখে ঈশ্বরদী বাইপাস স্টেশনের দিকে চলে যায়। এ সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা শুরু করে চিৎকার চেঁচামেচি। পরে ট্রেনের চালক বাইপাস স্টেশনে গিয়ে ট্রেন থামিয়ে দেন। সেখানে প্রায় দুই ঘণ্টারও বেশি সময় অপেক্ষার পর ট্রেনটি ঈশ্বরদী জংশন স্টেশনে আসে।

এ সময় যেসব যাত্রীর ঈশ্বরদী জংশন স্টেশনে নামার কথা তারা দেড় ঘণ্টা বাইপাস স্টেশনে অপেক্ষার পর বাধ্য হয়ে অটোবাইকে ঈশ্বরদী শহরে চলে যান।

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর