ভুলুর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহবুব জামান ভুলুর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

মরহুমের প্রতি গভীর শোক প্রকাশ করেন জেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। এক শোকবার্তায়
মোহাম্মদ আলী সরকার বলেন, ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হয়ে মাহবুব জামান ভুলু হয়ে উঠেছিলেন একজন দক্ষ সংগঠক। তিনি নেতৃত্ব দিয়েছেন নানা আন্দোলন-সংগ্রামে। অত্যন্ত দক্ষতার সঙ্গে তিনি জেলা পরিষদের কার্যক্রমও পরিচালনা করেছেন। তার মৃত্যুতে রাজশাহী একজন অভিভাবককে হারালো। এ ক্ষতি অপূরণীয়।

এদিকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে শোকবার্তা দিয়েছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাংসদ আব্দুল ওয়াদুদ দারা। শোকবার্তায় তিনি বলেন, রাজশাহী আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা ছিলেন বটবৃক্ষের মতো। কারণ রাজশাহী আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করতে তার অসামান্য অবদান রয়েছে।

এক শোকবার্তায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদসহ জেলার নেতৃবৃন্দের পক্ষ থেকে গভীরভাবে শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তারা।এছাড়া রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের  সাংসদ ওমর ফারুক চৌধুরী গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া রাজশাহী প্রেসক্লাবের পক্ষ থেকেও তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়ে শোক প্রকাশ করা হয়।
স/শা