বুধবার , ১০ জুলাই ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভিন্নধর্মে বিয়ে, বোন সোনাক্ষীকে পরিবার থেকে ছেঁটে ফেললেন ভাই!

Paris
জুলাই ১০, ২০২৪ ৪:১৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

ভিন্নধর্মের ছেলের সঙ্গে সম্পর্কের কারণে বোন সোনাক্ষী সিনহার বিয়েতে মত ছিল না ভাই লাভ সিনহার। যা নিয়ে কম জলঘোলা হয়নি। সরাসরিই জানিয়েছিলেন নিজের অপছন্দের কথা।

তবুও বিয়ে তো আর আটকে যায়নি। সোনাক্ষী তার পছন্দের মানুষের গলাতেই মালা দিয়েছেন। তবুও যেন বোনের প্রতি রাগ কমেনি ভাইয়ের। এবার সরাসরি সোনাক্ষীকে ছেঁটে ফেললেন পরিবার থেকে।

সম্প্রতি বিয়ে করেছেন সোনাক্ষী ও জাহির ইকবাল। ভিন্নধর্মে বিয়েতে নাকি সম্মতি ছিল না সিনহা পরিবারের। যে কারণে বোনের বিয়েতে হাজির ছিলেন না ভাই লা। সিনহা।

অভিনেত্রীর বিয়েতে কেন তার ভাই উপস্থিত ছিলেন না তা নিয়ে সপ্তাহখানেক ধরে চলেছে জল্পনা। এরপর সোনাক্ষীর ভাই জানান, যাদের তিনি পছন্দ করেন না তাদের আশেপাশেও থাকেন না।

সেই মন্তব্যর জন্য বাবা শত্রুঘ্ন ধমক হজম করেছেন তিনি। অভিনেত্রীর বাবা বলেছেন, বিয়ে নিয়ে কোন পরিবারে মতবিরোধ থাকে না।

তবুও কমেনি লাভের রাগ। এবার রীতিমতো বোনকে বাদ দিলেন পারিবারিক ছবি থেকে। চলতি সপ্তাহেই ছিল শত্রুঘ্ন সিন্‌হা ও পুনম সিন্‌হার বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে বাবা-মায়ের সঙ্গে দুই ভাইয়ের ছবি দিয়েছেন লাভ। কিন্তু, সেখানে কোথাও বোন সোনাক্ষীর দেখা নেই।

সেই পোস্ট করে লাভ লেখেন, “তোমাদের দু’জনকে অনেক শুভেচ্ছা। আমরা ধন্য তোমাদের সন্তান হতে পেরে। তোমাদের সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তে আশীর্বাদের মতো।”

পারিবারিক ছবিতে সবাই থাকলেও শুধু বোনকেই রাখেননি লাভ সিনহা। বিষয়টি নজরে পড়েছে নেটিজেনের। এরপর থেকেই সকলের প্রশ্ন, বিয়ের পরও বোনের উপর রাগ কমেনি ভাইয়ের? রীতিমতো পরিবার থেকেই ছেটে ফেললেন সোনাক্ষীকে।

 

সর্বশেষ - বিনোদন