বুধবার , ৪ অক্টোবর ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভিনিসিয়ুস-বেলিংহ্যাম নৈপুণ্যে নাপোলিকে হারাল রিয়াল

Paris
অক্টোবর ৪, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে গতকাল রাতে নাপোলিকে ৩-২ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। আসরের প্রথম ম্যাচে জার্মান ক্লাব ইউনিয়ন বার্লিনকে ১-০ ব্যবধানে হারানোর পর এই ম্যাচ জয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে অবস্থান করছে লস ব্লাঙ্কোসরা।

দিয়েগো ম্যারাডোনা স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই দুই দল সমান তালে লড়াই চালিয়ে যেতে থাকে। তবে প্রথমেই সুযোগ লুফে নেয় স্বাগতিকরা। ১৯তম মিনিটে তাদের এগিয়ে নেন লিও অস্ট্রিগার্ড। সমতায় ফিরতে খুব বেশি সময় নেয়নি রিয়াল। ২৭তম মিনিটে বেলিংহ্যামের বাড়ানো বল বক্স থেকে প্লেসিং শটে জালে পাঠান ভিনিসিয়ুস।

৩৪তম মিনিটে দলকে এগিয়ে নেন বেলিংহ্যাম। এদুয়ার্দো কামাভিঙ্গা থেকে পাওয়া বল বক্সে নিয়ে চার নাপোলি ফুটবলারকে কাটিয়ে দারুণ এক শটে জাল খুঁজে নেন ইংলিশ এই মিডফিল্ডার। তার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সফরকারীরা।

বিরতির পর আক্রমণ বাড়িয়ে দেয় নাপোলি। ৫২তম মিনিটে বক্সে ভিক্টর অসিমেনকে ফাউল করলে পেনাল্টি পায় তারা। সফল স্পট কিকে তখন দলকে সমতায় ফেরান জেলেনস্কি। ৭৮তম মিনিটে নাপোলি গোলরক্ষকের আত্মঘাতী গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। পরবর্তীতে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

সর্বশেষ - খেলা