ভালো কাজ করলে, জনগণ তাদের মনে রাখেন : পররাষ্ট্র প্রতিমন্ত্রী


বাঘা প্রতিনিধি :
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, যারা ভালো কাজ করেন, জনগণ তাদের মনে রাখেন, তাদের সঠিক মূল্যায়ন করেন। যারা ভালো কাজে করবে না, মানুষ তাদের মূল্যায়ন করে না। তাই সমাজে ভাল কাজ করলে সবাই মূল্যায়ন এবং সম্মান করে। ভাল কাজ করার জন্য আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দেশের মানুষের পাশাপাশি সারা বিশে^র মানুষ মূল্যায়ন এবং সম্মান করেন।

রোববার (২ এপ্রিল) সকাল ১০টায় রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী চকসিংগা গ্রামে নিজস্ব বাড়িতে দরিদ্র ও অসহায়দের মাঝে অটোভ্যান এবং চেক বিতরণকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এ কথা বলেছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৪ জনকে ৫০ হাজার টাকার চেক, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র নিজস্ব তহবিল থেকে ৫ জনকে অটোভ্যান প্রদান করা হয়।
এ বিষয়ে অটোভ্যান গ্রহণকারী আড়ানী পৌর এলাকার গোচর গ্রামের উকিল উদ্দিন বলেন, আমি অত্যান্ত দরিদ্র মানুষ। মাঠে কৃষি কাজ করে সংসার চালায়। বর্তমানে মাঠে কাজ করতে পারিনি। আমাদের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর কাছে একটি ভ্যানের জন্য আবেদন করেছিলাম। সেই আবেদনে সাড়া দিয়ে আমাকে একটি অটোভ্যান দিলেন। আমি দোয়া করি তিনি যেন এভাবে আমার মতো দরিদ্র মানুষকে সহায়তা করতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার, ওসি খায়রুল ইসলাম, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রাজনৈতিক এপিএস সিরাজুল ইসলাম, আড়ানী পৌর আ’লীগের সাধারণ সম্পাদক রিবন আহমেদ বাপ্পি, আড়ানী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ।