সোমবার , ২৬ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভালোবাসার টানে ফের ভারত সফরে দুয়া লিপা

Paris
আগস্ট ২৬, ২০২৪ ৬:৩১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :
গত বছরের শেষে ভারত সফর করেছিলেন বিশ্বখ্যাত পপতারকা দুয়া লিপা। তখনই দেশটির প্রেমে পড়ে গেছেন তিনি। তাই আবারও ভারত সফরের প্রস্তুতি নিচ্ছেন এই গায়িকা। পারফরম করবেন সেখানে।
দুয়া লিপা জানালেন, তিনি মুম্বাইকে ভালোবেসেছেন। একবার মুম্বাই গিয়েই তিনি শহরটিকে ভালোবেসেছেন। সে কারণেই আবার যাবেন। সম্প্রতি শিল্পী নিজেই জানালেন, আগামী নভেম্বরে মুম্বাই যাবেন তিনি।
কেননা প্রথম ভারত সফরটি তার জীবনে বিশেষ একটি ছাপ রেখেছে।ইনস্টাগ্রামে নিজের মুম্বাই ভ্রমণের কয়েকটি ছবি পোস্ট করে দুয়া লিপা লিখেছেন, ‘ভারত! আমি ফিরে আসছি। বছরের শুরুতে হওয়া সংক্ষিপ্ত সফরটি দারুণ ছিল। আমি এখনো মনে করতে পারি কতটা ভালোবেসেছি ওই দেশকে।
দুয়া আরো লেখেন, ‘সবার কাছ থেকে যে উষ্ণ অভ্যর্থনা পেয়েছিলাম, তা ছিল অসাধারণ। আপনাদের সঙ্গে আবার দেখা হওয়ার তর সইছে না। আর এই নভেম্বরে পারফরমও করব।’ এ পোস্টের সঙ্গে তিনি নিজের ওয়েবসাইটের ঠিকানা লিখে জানিয়েছেন সেখানেই জানা যাবে বিস্তারিত।দুয়া লিপা গত বছরের শেষে ভারত সফর করেছিলেন।
এর ব্যাপ্তি ছিল এ বছরের শুরুতেও। সফরে তার রাজস্থান ভ্রমণের ছবিগুলো দুয়াভক্তদের মধ্যে আলোড়ন তুলেছিল। তিনি দারুণ আতিথেয়তা পেয়েছিলেন ভারতে। আলবেনিয়ার এ শিল্পী রাজস্থান সফরের সময় স্থানীয় সংস্কৃতির সঙ্গে পরিচিত হন। সেই সঙ্গে তিনি স্থানীয় খাবারও চেখে দেখেন। তোলেন হাতির সঙ্গে। সে সময় ভারত ভ্রমণের অভিজ্ঞতা থেকে বলেছিলেন, ‘আমি ভাবনার চেয়েও বেশি ভাগ্যবতী অনুভব করছি। দারুণ সব মানুষের সঙ্গে দেখা হলো। আপনাদের সবাইকে ধন্যবাদ আতিথেয়তা ও উষ্ণ মনোভাবের জন্য।’নিজের প্রথম ভারত সফরেই গায়িকা জানিয়েছিলেন, দ্রুতই নিজেকে তৈরি করবেন আরেকটি সফরের জন্য। কথা রেখেছেন শিল্পী। দুয়া এবার পারফরম করবেন জোম্যাটো ফিডিং ইন্ডিয়া কনসার্টে। এতে দুয়ার পাশাপাশি থাকবেন ভারতের প্রথম সারির শিল্পীরাও। টিকিট বিক্রি শুরু হবে ২৯ আগস্ট।

 

 

সূত্র:  কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন