ভাবনার এ কি হাল!

অভিনেত্রী ভাবনার নাকের গোড়ার দিক, দুই গালের অংশ বিশেষ ও কপালে কালচে দাগ বসে গেছে। করোনাকালে দীর্ঘ সময় মাস্ক পরার কারণে অনেক চিকিৎসকের মুখমণ্ডলে এমন দাগ দেখা গেছে। এবার এমন দাগ দেখা গেল অভিনেত্রী আশনা হাবিব ভাবনার মুখমণ্ডলে। জানা গেল, নীতু চরিত্রের জন্যই এমন দাগ বসেছে ভাবনার মুখমণ্ডলে।

নির্মাতা অনিমেষ আইচ নির্মাণ করছেন স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘মুখ আসমান’। যেখানে নীতু একজন সংগ্রামী চিকিৎসক। যে করোনার এই দুঃসময়ে প্রথম সারিতে থেকে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন। এখানে নীতু চরিত্রে রূপদান করেছেন অভিনেত্রী ভাবনা।

শুটিংয়ের আগে মুখে মাস্কের দাগ ফেলার জন্য দীর্ঘ সময় বাসায় মাস্ক পরে থেকেছেন ভাবনা। বাসার ভেতরেও মাস্ক পরে থেকেছেন। এমনকি তিনি ঘুমিয়েছেনও মাস্ক পরে।

অভিনেত্রী ভাবনা বলেন, এ ধরনের চরিত্র রূপায়নের ক্ষেত্রে কোনোরকম ছাড় দেয়া যায় না। আর যখন যে চরিত্র করি, তা নিজের হৃদয়ে ধারণ করি। এজন্য আগে থেকেই মাস্ক পরে মুখে দাগ বসিয়েছিলাম। যাতে চরিত্রটি পুরোপুরি বিশ্বাযোগ্য করে তুলতে পারি। কিছুদিনের মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি অনলাইনে প্রকাশ করা হবে। ৩৫ মিনিট দৈর্ঘ্যের এ চলচ্চিত্র নির্মাণ শুরু হয়েছে রবিবার থেকে। দৃশ্যধারণ করা হবে ছয় দিন।

 

সুত্রঃ কালের কণ্ঠ