শুক্রবার , ১২ মার্চ ২০২১ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভাইয়ে-ভাইয়ে ঠেলাঠেলি থাকে: রেলমন্ত্রী

Paris
মার্চ ১২, ২০২১ ১১:৩০ অপরাহ্ণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দলীয় কোন্দলকে বড় দলের অভ্যন্তরীণ বিষয় বলে উল্লেখ করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

তিনি বলেন, বড় দলে ভাইয়ে-ভাইয়ে, বৌয়ে-বৌয়ে, চাচা-ভাতিজাতেও ঠেলাঠেলি হয়, এটা বড় কিছু নয়। খোঁজ নিয়ে দেখেন সব দলের মধ্যেই ঠেলাঠেলি আছে।

শুক্রবার বিকালে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলস্টেশন পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রহনপুর দিয়ে যাতে অদূর ভবিষ্যতে ভারত ও বাংলাদেশের মধ্যে যাত্রী পরিবহন করা যায় সেই বিষয়টি দেখতে আজকে এখানে এসেছি। এ পথ দিয়ে যাত্রীবাহী ট্রেন আনা-নেয়া করার লক্ষ্য রয়েছে। এক্ষেত্রে যেমন আমাদের চাহিদা আছে, তেমনি ভারতেরও আগ্রহ আছে।

এজন্য রাজশাহী থেকে আব্দুল্লাহপুর, ঈশ্বরদী থেকে জয়দেবপুর, খুলনা থেকে দর্শনা পর্যন্ত এবং ভবিষ্যতে রাজশাহী থেকে আমনুরা পর্যন্ত ডাবল রেললাইন করার পরিকল্পনা রয়েছে।

তিনি বলেন, গত বছরের মতো এবারও চলতি মৌসুমে আম, কৃষিপণ্য, শাকসবজি ট্রেনের মাধ্যমে দেশের বিভিন্ন জেলায় পরিবহনের জন্য বিশেষ ট্রেন চলাচল করবে।

এর আগে মন্ত্রী রাজশাহী থেকে বিশেষ ট্রেনযোগে রহনপুর রেলস্টেশনে এসে পৌঁছলে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান মন্ত্রীকে।

এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহা. জিয়াউর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান প্রমুখ।

সূত্র:যুগান্তর

সর্বশেষ - রাজশাহীর খবর