ভবানীগঞ্জ পৌর মেয়রের ছেলে কামরুল গ্রেফতার

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর মেয়রের ছেলে কামরুল হাসান (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ । মেয়র আব্দুল মালেক মন্ডলের করা মামলায় ছেলে কামরুল কে গ্রেফতার করে বাগমারা থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (২৮ এপ্রিল) রাতে ভবানীগঞ্জের বঙ্গবন্ধু কমপ্লেক্স এলাকা থেকে কামরুল কে গ্রেফতার করা হয়েছে । সেখানে অবস্থিত নীহা ডিজিটাল কেবল নেটওয়ার্কের অন্যতম স্বত্ত্বাধিকারী ও মেয়রের ঘনিষ্ঠ নাহিদ জানান, সন্ধ্যার পর তার অফিসের সামনে থেকেই কামরুল কে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ কামরুল হাসান কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। আগামীকাল বৃহস্পতিবার মেয়র মালেকের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

উল্লেখ্য যে, গত ১৫ এপ্রিল পারিবারিক কলহের জেরে ছেলে কামরুল ও প্রথম স্ত্রী কহিনুর বেগমের হাতে মারধরের শিকার হন মেয়র আব্দুল মালেক। এঘটনায় মেয়র বাদি হয়ে মামলা করলে পুলিশ ঐদিনই স্ত্রী কহিনুর বেগম ও তার মেয়েকে গ্রেফতার করে। তখন থেকে কামরুল পলাতক ছিল। ঘটনার পর কোহিনুর বেগম কে তালাক দেন মেয়র। কোহিনুর বেগম ও তার মেয়ে বর্তমানে জামিনে রয়েছেন বলে জানা গেছে।

স/রি