বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যানের উপর হামলা চেষ্টা

নাটোর প্রতিনিধি:
গুরুদাসপুর-বড়াইগ্রাম আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সমর্থক কর্তৃক  উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারির উপর হামলার অভিযোগ উঠেছে। রবিবার দুপুর ১টার দিকে বড়াইগ্রাম উপজেলার মানিকপুর বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়ে টাঙ্গানো ব্যানার,ফেস্টুন, বিলবোর্ড স্থানীয় এমপি’র সমর্থকরা ভেঙ্গে ফেলেছে এমন সংবাদ শুনে তিনি তার কর্মী সমর্থকদের নিয়ে ঘটনাস্থল পরিদরশনে যান। প্রতিবাদ জানিয়ে আমি সেখানেই বক্তৃতা করছিলাম। এসময় তারা আমার উপর হামলা করে।

প্রত্যক্ষদরশীরা জানায়, এমপি সমর্থক ৫নং ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম ও রুবেল নামে অপর একজন সমর্থক উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারিকে মারপিট ও লাঞ্চিত করতে লাঠি নিয়ে তেড়ে আসেন। এসময় উভয় পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা শুরু হয়। পরে স্থানীয়রা এসে ঘটনা সামাল দেন।

উপজেলা চেয়ারম্যান আরো বলেন, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী হওয়ায় স্থানীয় এমপি তার ক্যাডার দিয়ে তাকে সব জায়গায় বাধা প্রদান ও তার উপর হামলার চেষ্টা করছেন।

তবে এবিষয়ে প্রতিপক্ষের বক্তব্য পাওয়া যায়নি।

স/শা