বড়াইগ্রামে ফ্রি করোনা টেস্ট ক্যাম্পের উদ্বোধন

বড়াইগ্রাম প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের অর্থায়নে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় বনপাড়া পৌর সদরে করোনাভাইরাস প্রতিরোধে ফ্রি টেস্ট ক্যাম্প চালু করা হয়েছে।
শনিবার বনপাড়া এস আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটে স্থাপিত ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।
উদ্বোধন কালে উপজেলা তিনি বলেন, উপজেলার মধ্যে বনপাড়া পৌরসভা এলাকায় করোনার প্রকোপ মারাত্বক পর্যায়ে পৌঁছেছে। তাই মানুষ যাতে সহজে করোনা পরীক্ষা করাতে পারে, সেজন্য বনপাড়ায় এই ফ্রি করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হলো। এতে সম্পূর্ণ বিনামূল্যে মানুষজন নমুনা পরীক্ষা করাতে পারবে।
এ সময় ইউএনও জাহাঙ্গীর আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আশাদুজ্জামান, নাটোর সদর হাসপাতালের সাবেক পরিচালক ডাঃ আনছারুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, ডাঃ ওয়ালিউল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান মৃধা ও বোরহান উদ্দিন, ইউপি সদস্য ফেরদৌস উল আলম, প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুস সোবহান প্রামাণিক, মুক্তিযোদ্ধা আবুল খায়ের, বনপাড়া পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আযাদ ও যুবলীগ নেতা জাকির সরকার উপস্থিত ছিলেন।
এতে সহজেই উপজেলার মধ্যে অধিক আক্রান্ত এলাকা বনপাড়া পৌরসভা ও আশেপাশের বাসিন্দারা করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে পারবে এবং পাঁচ মিনিটের মধ্যে পরীক্ষার ফলাফল জানতে পারবে।
স/অ