বড়াইগ্রামে চেয়ারম্যানের বিলবোর্ড ভাঙার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমানের পক্ষে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে এবং আগামী নির্বাচনে দোয়া চেয়ে লাগানো বিলবোর্ড ভেঙে ফেলেছে প্রতিপক্ষরা।

 

এ ঘটনার প্রতিবাদে ও অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবীতে সোমবার দুপুরে মানববন্ধন ও সমাবেশ করেছে আওয়ামীলীগ নেতাকর্মীরা।

 

জোনাইল পাগলা বাজারে অনুষ্ঠিত মানববন্ধনকালে উপজেলা আওয়ামী তৃণমূল লীগের সভাপতি ডা. ফেরদৌস আলম, জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আযাদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক ডা. আব্দুর রাজ্জাক ও উপজেলা যুবলীগের সদস্য মাহতাব আলী বক্তব্য রাখেন।

 

এ সময় বক্তারা বলেন, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি গত ৯ জুলাই জোনাইল কলেঝ ছাত্রলীগের সম্মেলনে বক্তৃতাকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বিলবোর্ড ভেঙ্গে দেয়ার জন্য ছাত্রলীগ নেতাকর্মীদেরকে নির্দেশ দেন। এ নির্দেশের জের ধরে এমপি সমর্থিত লোকজনই এ ঘটনা ঘটিয়েছে দাবী করে অবিলম্বে তাদের বিচার দাবী করেন তারা।

 

উল্লেখ্য, শনিবার রাতে জোনাইল বাজারে উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে এলাকাবাসীকে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে টাঙানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ৫-৬টি বিলবোর্ড ভেঙ্গে ফেলে প্রতিপক্ষরা।
স/শ