ব্র্যাকের আন্তর্জাতিক কার্যালয়ে আকর্ষণীয় চাকরি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশের আন্তর্জাতিক সেবাদানকারী প্রতিষ্ঠান ব্র্যাক। প্রতিষ্ঠানটির আন্তর্জাতিক কার্যালয়ে এই নিয়োগ দেওয়া হবে। ‘ম্যানেজার, কমিউনিকেশন’ পদে অস্থায়ী এই নিয়োগ দেওয়া করা হবে।

 

যোগ্যতা

ইংরেজি বা গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমমানের অন্যান্য বিষয়ে ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরাও আবেদন করতে পারবেন। প্রার্থীদের শিক্ষাজীবনের সব ক্ষেত্রেই ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের ফল প্রাপ্ত হতে হবে। পাশাপাশি সাংবাদিকতা বা গণযোগাযোগে কমপক্ষে চার বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। ইংরেজি ভাষায় লেখা ও সম্পাদনার কাজে অত্যন্ত দক্ষতা থাকতে হবে। এ ছাড়া বৃহৎ নেটওয়ার্কের সঙ্গে যোগাযোগে দক্ষ এবং দেশ ও দেশের বাইরে কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।

 

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ব্র্যাকের ওয়েবসাইট (careers.brac.net) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। এ ছাড়া ই-মেইলের মাধ্যমেও আবেদন করা যাবে। ই-মেইল ঠিকানা ‘recruitment.bi@brac.net’। ই-মেইলের সাবজেক্ট লাইনে পদের নাম এবং ‘AD# BI 42/16’ লিখতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ২৬ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত।

 

বিস্তারত জানতে বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন :

সূত্র: এনটিভি