শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ব্রাড পিট ‘সিঙ্গেল’ বলে হলিউডগামী ফ্লাইটে ছাড়!

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ১১:৪৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ক’দিন আগে ‘ব্র্যাঞ্জেলিনা’ জুটির ভাঙন পুরো বিশ্বমিডিয়ার শিরোনাম হয়েছে। সেই ভাঙনের খবর জুটিটির ভক্তদের মন পোড়ালেও ভেতরে ভেতরে হয়তো উচ্ছ্বাস দেখিয়েছেন ব্রাড পিটের একান্ত পাগল তরুণীরা, আঞ্জেলিনা জোলির বাঁধন থেকে ব্রাড মুক্ত হয়ে ‘সিঙ্গেল’ হলেন বলে!

 

তাদের সেই উচ্ছ্বাসই যেন বুঝতে পারলো নরওয়ের একটি এয়ারলাইন্স। সেজন্যই কিনা অসলো থেকে একেবারে হলিউডের শহর লস অ্যাঞ্জেলেসগামী ফ্লাইটে ছাড়ের ঘোষণা দিলো তারা। এমনকি এই ছাড়ের ঘোষণা তারা দিলো পত্রিকায় ‘ব্রাড এখন সিঙ্গেল’ শীর্ষক একটি বিজ্ঞাপন দিয়েই!

 

‘নরওয়েজিয়ান’ নামে ওই স্বল্প খরচের এয়ারলাইন্সটির এ চমকপ্রদ বিজ্ঞাপন ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে। এ নিয়ে খবরও প্রচার হচ্ছে বেশ।

 

ট্যাবলয়েড পত্রিকাটির একটি পাতায় বাম পাশ থেকে নিচের অংশের লাল বক্সে (বিজ্ঞাপনের ভাষায় সেমি-সোলাস বলা হয়) প্রকাশিত বিজ্ঞাপনটিতে বলা হয়, “ব্রাড ইজ সিঙ্গেল। লস অ্যাঞ্জেলেস.ফ্রম/ওয়ানওয়ে, ইনক্লুডিং ট্যাক্স। ১৬৯ পাউন্ড*।” বিজ্ঞাপনটির একেবারে ডানপাশের কর্নারে লিখে দেওয়া এয়ারলাইন্সটির ওয়েবসাইট ‘norwegian.com’।

 

বিজ্ঞাপনটিতে বোঝানো হয়, ব্রাড পিট এখন একা। সুতরাং কেউ চাইলে ১৬৯ পাউন্ডে লস অ্যাঞ্জেলেস চলো। যেখানে থাকেন হলিউডের হার্টথ্রব এ অভিনেতা। ওয়ানওয়ে (কেবল যাওয়া) টিকিট মাত্র (ভ্যাটসহ) ১৬৯ পাউন্ড।

 

বিজ্ঞাপনটির ধারণাদাতা ও নির্মাতার সৃজনশীলতা এবং সুক্ষ্ম রসবোধে ধন্য ধন্য পড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যম পাড়ায়। তবে এ নিয়ে সমালোচনাও হচ্ছে। বলা হচ্ছে, বিচ্ছেদে স্বভাবতই মেজাজ বিগড়ে আছে ব্রাডের। সেই সময়ে এ ধরনের বিজ্ঞাপন তাকে বিরক্ত করবে। হয়তো বিরক্ত করবে জোলিকেও।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - আন্তর্জাতিক