ব্যয় বৃদ্ধি পাবে কর্কটের, চাকরি পেতে পারেন বেকার বৃশ্চিক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৫। আপনার উপর প্রভাবকারী গ্রহ রবি ও বুধ। আপনার শুভ সংখ্যা ১ ও ৫। শুভ বার রোববার ও বুধবার। শুভ রত্ন রুবি ও পান্না।

 

প্রকৃতিগতভাবে আপনি বিচার ও বুদ্ধিবৃত্তিক ক্ষমতার অধিকারী। নিজের যোগ্যতা ও ক্ষমতার উপর আস্থাশীল। দ্রুত লক্ষ্যে উপনীত হতে চান। এ জন্যে কঠোর পরিশ্রম করতেও আপনি প্রস্তুত। কিন্তু দীর্ঘস্থায়ী প্রচেষ্টার প্রতি আপনার অনীহা রয়েছে। দ্রুত ঝুঁকি নিয়ে চমক লাগিয়ে কাজ করতে চান। সাফল্য লাভের জন্যে আপনাকে আরও ধৈর্যশীল ও অধ্যাবসায়ী হতে হবে।

 

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব কথাশিল্পী কবি মহাদেব সাহা, কমরেড মোজাফফর আহমেদ, নভোচারী নীল আর্মস্ট্রং প্রমুখ।

 
দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০এপ্রিল):

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। ভালোবাসার মানুষকে মনের কথা খুলে বলুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

 

বৃষ রাশি (২১এপ্রিল-২০মে) : 

প্রত্যাশা পূরনের সুযোগ পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

 

মিথুন রাশি (২১মে-২০ জুন) :

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ছোট ভাইবোনদের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। আত্মীয়দের সাথে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। প্রতিবেশীর সহযোগিতা পেতে পারেন। কাজ কর্মে উৎসাহবোধ করবেন।

 

কর্কট রাশি (২১জুন-২০ জুলাই) :

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পাবে।

 

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট) :

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আত্মপ্রতিষ্ঠার উদ্যোগ ফলপ্রসু হতে পারে। বিনয়ী আচরন দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন।

 

কন্যা রাশি (২২আগষ্ট-২২সেপ্টেম্বর) :

কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। পুরনো কোনো জটিল ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। ভ্রমন আনন্দদায়ক হবে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :

রাজনীতিবিদদের জন্য সময় অনুকূলে থাকবে। জনসম্পৃক্ততা বৃদ্ধির সম্ভাবনা আছে। সাংগঠনিক কাজে সুফল আশা করতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধির সুযোগ সৃষ্টি হতে পারে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

বৃশ্চিকরাশি (২৩ অক্টোবর-২১নভেম্বর) :

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ডিসেম্বর) :

কাজকর্মে ভাগ্যের আনুকূল্য আশা করতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। কর্মসংস্থান অথবা উচ্চশিক্ষার্থে বিদেশ যাত্রার উদ্যোগ সফল হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারী) :

অতিন্দ্রীয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। বীমা কর্মীদের জন্য দিনটি শুভ। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। সাবধানে চলুন। অন্যথায় আপনার স্বভাব চরিত্র প্রশ্নবিদ্ধ হতে পারে।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারী-১৮ফেব্রুয়ারী) :

দাম্পত্য কলহ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

 

মীন রাশি (১৯ফেব্রুয়ারী-২০মার্চ) :

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল না ভাবলেই ভালো করবেন। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। খাওয়া দাওয়ায় সতর্ক থাকলেই ভালো করবেন। কর্মস্থলে কোনো ধরনের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।

সূত্র: এনটিভি