ব্যাপক আয়োজনে আজ ন্যানসির বিয়ে

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি বিচ্ছেদের পরই নতুন জীবনের সূচনার কথা ঘোষণা করেছিলেন। আগস্টের শেষ সপ্তাহে গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়িকা।

তবে একেবারে পারিবারিকভাবে তাদের আকদ সম্পন্ন হয় সেই সময়। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, এবার আর লুকোচুরি নয়, জাঁকজমকপূর্ণভাবে বিয়ে করবেন তিনি। যেমন কথা তেমন কাজ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) জাঁকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে গায়িকার গায়েহলুদ। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এরই মধ্যে ন্যানসি ও মেহেদীর গায়েহলুদের ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে দেখা যাচ্ছে, বর-কনে দুজনই হলুদ সাজে সেজেছেন। ন্যানসি পরেছেন হলুদ লেহেঙ্গা। গলায় মোটা হার, কপালে বড় টিকলি আর হাতভর্তি চুড়িতে সেজেছেন তিনি। অন্যদিকে মেহেদীর পরনে ছিল হলুদ রঙের পাঞ্জাবি ও কটি। ছবিতে তাদের দুজনকেই হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল।

এ প্রসঙ্গে ন্যানসি গণমাধ্যমকে বলেন, ‘ঘরোয়াভাবেই পরিবারের সদস্যদের নিয়ে হয়েছে আমাদের গায়েহলুদ। বাসার ছাদে অনেক গাছপালার মধ্যে ডেকোরেশন করা হয়েছিল। এ ছাড়া আমার হলুদ এবং পিঠা-পানি যা ছিল সেগুলোর কিছুই বাইরে থেকে আনা হয়নি। আমার শাশুড়ির যথেষ্ট বয়স হয়েছে। তা ছাড়া বড় ছেলের বিয়ে বলে কথা। এ জন্য নিজের আনন্দের জায়গা থেকেই মেহেদি বাটাসহ বেশ কিছু কাজ তিনি নিজ হাতেই করেছেন।’

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয়। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এর পর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

উল্লেখ্য, এটি ন্যানসির তৃতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির বর্তমান স্বামী মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং একজন গীতিকবি।

 

সূত্রঃ কালের কণ্ঠ