‘ব্যাড বয়’ কথাটা আমার সঙ্গে আসলেই আর যায় না: সাব্বির

 

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাব্বির রহমান রুম্মন। দেশের ক্রিকেটে সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবেই আবির্ভাব হয়েছিলবেশ কিছু ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে। এর পর নিজেকে বিগ হিটার হিসেবে তুলে ধরেন তিনি।

কিন্তু বেপরোয়া জীবনযাপন আর শৃঙ্খলা ভঙের কারণে জাতীয় দলই নয়, ঘরোয়া ক্রিকেট থেকেও হারিয়ে যান ব্যাড বয় সাব্বির। বিয়ে করে সংসারিকদ হয়ে ওঠা সাব্বির এখন নিজেকে ‘ব্যাড বয়’ মানতে নারাজ।

সম্প্রতি বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সাব্বির বলেন, ব্যাড বয় বলে কোনো কথা আসলে নাই। এখন আস্তে আস্তে বয়স হচ্ছে, এ কথাটা আমার সঙ্গে আসলেই আর যায় না। আমি এখন একজন বিবাহিত মানুষ। আমার পরিবার আছে, পরিবারের সদস্যরা আছেন। আশা করি এটি যেন আর কখনো বলা না হয়। একটু ভালো কিছু বলেন।

জাতীয় দলের হয়ে ৬৬ ওয়ানডে, ৪৪টি টি-টোয়েন্টি আর ১১টি টেস্ট ম্যাচে অংশ নিয়ে এক সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৭৬০ রান করা সাব্বির বলেন, যেখানেই সুযোগ পাই চেষ্টা করি শতভাগ দেওয়ার জন্য। এ কারণেই হয়তো সবাই আমাকে ভালোবাসেন, সমর্থন করেন। আশা করছি বিপিএলে প্রত্যাশিত পারফরম্যান্স করে আবার জাতীয় দলে ফিরতে পারব।

শুক্রবার থেকে মিরপুরে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন সাব্বির।  বিপিএলে নিজেকে মেলে ধরতে পুরোদমে অনুশীলন চালিয়ে যাচ্ছেন ডানহাতি এই তারকা ব্যাটার। সূত্র: যুগান্তর