বোয়ালিয়া থানার ভিতরে দু’পক্ষের হাতাহাতি

নিজস্ব প্রতিনিধি:

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভিতরে জমি-জমা সংক্রান্তের জের ধরে বিরোধ মীমাংসার সময় দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। রবিবার রাত্র সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে।

 

বোয়ালিয়া থানা ও বাদি বিবাদীর আইনজীবী সুত্রে জানা যায়, নগরীর ষষ্ঠিতলার এলাকার একটি বিরোধপূর্ণ জমি নিয়ে বাদী শাদীন মোহাম্মদ মাহবুবসহ তার অংশিদাররা এবং বিবাদী জসিম উদ্দিনসহ তার অংশীদাররা রবিবার রাত ৯ টার দিকে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহদত হোসেনের কাছে মীমাংসার জন্য আসেন।

 

এরপর থানার অফিসার ইনচার্জের রুমে শালিশ বৈঠক বসানো হয়। ওই বৈঠকে বিবাদী পক্ষের আইনজীবী অফিসার ইনচার্জ শাহাদাত হোসেনকে জানান, জমি সংক্রান্ত মামলাটি আদালতে চলমান রয়েছে। এ অবস্থায় থানায় বসে মামলার নিস্পত্তি হওয়া আইনের বহির্ভূত হবে। আইনজীবীর এমন কথায় ক্ষিপ্ত হয়ে বাদী পক্ষের শাদীন মোহাম্মদ মাহবুব, এস.এম.রুবায়েত সুমন, মির্জা শাহেন শাহ আলী সোভা, সোহেলসহ আরো অনেকে বিবাদী মো: জসিম উদ্দিন এবং তার লোকজনের ওপরে চড়াও হয়।

 

একপর্যায়ে হাতাহাতিতি গিয়ে ঠেকে। বিষয়টি বেগতিক দেখে অফিসার ইনচার্জ শাহাদত হোসেন দুপক্ষকেই থানা থেকে বের করে দেন। ওসির কক্ষ থেকে বের হওযার সময় ফের দুপক্ষ মারপিটে জড়িয়ে পড়ে।

এবিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহদত হোসেনের সাথে কথা তিনি বলেন, দু’পক্ষের  জমি-জমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে আপোশ মীমাংসা হওয়ার কথা ছিল। তারা নিজেরাই থানায় এসেছিল এবং থানায় দু’পক্ষের হট্টগোলের সৃষ্টি হলে তাদের উভয় পক্ষকে থানা থেকে চলে যেতে বলা হয়েছে।

স/আর