বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় দশম শ্রেণীতে পড়ুয়া বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বতরভাবে আহত করা হয়েছে।

 

আহত মনিরুল ইসলাম মনির (৩২) কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এঘটনায় আহতের ভাই শাহ আলম বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে বাগাতিপাড়া মডেল থানায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

 

  • স্থানীরা জানায়, বাগাতিপাড়া উপজেলার চকমহাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে দীর্ঘদিন থেকে একই এলাকার মালিগাছা গ্রামের তৈয়ব আলীর ছেলে কলেজ ছাত্র সোহেল রানা (২১) উত্যক্ত করে আসছিল। বিষয়টি ঐ ছাত্রী তার নিজের পরিবারকে জানায়। ছাত্রীর পিতা না থাকায় ফুফাতো ভাই একটি ঔষধ কোম্পানীর প্রতিনিধি একই গ্রামের শাহাবুদ্দিনের ছেলে মনিরুল ইসলাম মনির বৃহস্পতিবার দুপুরে উত্যক্তকারী কলেজ ছাত্র সোহেল রানাকে ডেকে শাসিয়ে দেয়।

এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে সোহেল রানা তার ৫/৬ জন বন্ধুকে সাথে নিয়ে রাতে বাড়ি ফেরার সময় লোকমানপুর বাজারের পাশে মনিরুলকে এলোপাথারি কুপিয়ে জখম করে।

 

এ ব্যাপারে বাগাতিপাড়ার মডেল থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে প্রয়জনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বহুল আলোচিত শিক্ষক মিজানের ঘটনার পর আবারো এ ঘটনা ঘটে।

 

কয়েক বছর আগে একই এলাকায় অপর এক কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় দুই যুবক কলেজ শিক্ষক মিজানুর রহমানের ওপর মোটরসাইকেল তুলে দেয়। পরে তার মৃত্যু হলে এই ঘটনায় সারাদেশে তোলপাড়ের সৃষ্টি হয় এবং দেশে ইভটিজিং বিরোধী আইন করা হয়।

স/অ