শুক্রবার , ৪ আগস্ট ২০১৭ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইয়ের পা ভেঙে দিয়েছে বখাটেরা

Paris
আগস্ট ৪, ২০১৭ ৬:৫৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

খালাতো বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদে এগিয়ে আসায় পিটিয়ে এক যুবকের পা ভেঙে দিয়েছে বখাটেরা। শুক্রবার (৪ আগস্ট) দুপুরে রাজধানীর শেওড়াপাড়ার শামীম সরণিতে এ ঘটনা ঘটে।

আহত আলী ইমাম রাকিব (২২) বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি উত্তরার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।

রাকিবের মা বাংলাদেশ জাতীয় মানবাধিকার কমিশনের মহিলা বিষয়ক সম্পাদিকা শারমিন জামান চৌধুরী। তিনি এসব তথ্য জানিয়েছেন। তার ভাষ্য, ‘আমার পরিবারের আত্মীয়দের দাওয়াত ছিল। মিরপুর ১১ থেকে আমার চাচাতো বোনের মেয়ে আমাদের বাসায় আসে। সে মেডিক্যালের শিক্ষার্থী। আমরা নতুন বাসা নেওয়ায় সে চিনতে পারছিল না। তাকে নিয়ে আসার জন্য আমার ছেলে রাকিব নিচে গেলে দেখতে পায়, ফাহিম নামের একটা ছেলে ও আরেক যুবক আমার চাচাতো বোনের মেয়েকে উত্ত্যক্ত করছে। ওড়না ধরে টানছে। তখন আমার ছেলে ফাহিমদের ধমক দেয় ও একটা চড় দেয়।’

মানবাধিকার কমিশনের মহিলা বিষয়ক সম্পাদিকা আরও জানান, বখাটেদের শাসানোর পর ভাগ্নিকে বাসার লিফটে তুলে দিয়ে কোমল পানীয় কিনতে দোকানে যায় রাকিব। তখন ফাহিম আরও দুই-তিনজনকে সঙ্গে নিয়ে রড দিয়ে মেরে তার পা ভেঙে দিয়েছে।

চিকিৎসকরা পরিবারকে জানিয়েছেন, রাকিবের ডান পায়ের দুই স্থানে ভেঙে গেছে। তার অবস্থা গুরুতর। পা সারাতে বড়সড় অস্ত্রোপচার করাতে হবে।

এ প্রসঙ্গে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘আমরা ফাহিম নামের একজনের নাম জানতে পেরেছি। তাকে আটক করতে তার বাসা ও সম্ভাব্য স্থানে অভিযান চালানো হচ্ছে।’

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত