বেলজিয়ামের মতো খেলেই আমাদেরকে বিজয়ী হতে হবে: লিটন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বুলবুলও মাঠে আছে, আমরাও নৌকার পক্ষের শক্তি মাঠে আছি। কিন্তু মাঠে যেমন-তেমন খেলা খেললে হবেনা। গতকাল রাতে বেলজিয়াম যেভাবে ব্রাজিলের সাথে খেলে বিজয়ী হয়েছে, আমাদেরকেও সেভাবে ভোটের মাঠে খেলে বিজয়ী হতে হবে। আজ শনিবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় মেয়রপ্রার্থী লিটন বলেন, আমাদেরকে সচেতন থাকতে হবে। আগামী ৩০জুলাই সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার বিজয়ের জন্য ভালভাবে কাজ করতে হবে। কারণ, এ বিজয় শুধু আমার নয়, এ বিজয় আমাদের সকলের, মেহনতি মানুষের, সর্বপরি দেশনেত্রী শেখ হাসিনার। যারা আমাদের জন্য কাজ করবেনা তারা অপরাধী, বেঈমান।

তিনি আরো বলেন, ওরা কারা? যারা গত পাঁচ বছর আগে জনগণকে উন্নয়নের মিথ্য আর সস্তা কথা বলে ধোকা দিয়েছে। ওদেরকে চিনে রাখতে হবে। যারা রাজশাহীর উন্নয়নকে পিছিয়ে দিয়েছে তাদেরকে চিনে রাখতে হবে। তিনি বলেন, এখন জামাত-বিএনপি চক্রকে খেয়াল রাখতে হবে। তারা উঠান বৈঠকের নামে মানুষকে বিভ্রান্ত করবে। তারা কোনো বিভ্রান্ত করলে আমাদেরকে জানাবেন, আমরা তাদের শেল্টারকে ভেঙে উড়িয়ে দেব।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা রুহুল আমিন পরামানিক। এছাড়া এ সময় বোয়ালিয়া, মতিহার, রাজপাড়া ও শাহমখদুম থানাসহ মহানগর আওয়ামী লীগের প্রতি ওয়ার্ডের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

স/শা