বেতার নাটকে স্বাগতা

টিভি নাটক ও সিনেমায় অভিনয় করে অনেক আগেই জনপ্রিয়তা পেয়েছেন জিনাত শানু স্বাগতা। মডেলিংয়েও নিয়মিদ দেখা যায় তাকে। এই বিনোদন তারকা বাংলাদেশ বেতারের বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করছেন অনেক আগে থেকেই।

এবার গণমাধ্যমের নাটকে অভিনয়ে অভিষেক হচ্ছে তার। নাটকটির নাম ‘যায় মুসাফির যায়’। এটি প্রযোজনা করছেন সৈয়দা ফরিদা ফেরদৌস যাত্রী। ২১ নভেম্বর নাটকটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে বাংলাদেশ বেতারের স্টুডিওতে।

এতে অভিনয় প্রসঙ্গে স্বাগতা বলেন, নাটকে অভিনয় করছি অনেক দিন ধরেই। তবে বেতার নাটকে অভিনয় করার ইচ্ছাটা অনেক দিনের। এবার সেই ইচ্ছা পূরণ হলো। নাটকটির কেন্দ্রীয় একটি চরিত্রেই আমি অভিনয় করেছি। আশা করছি শ্রোতারা নাটকটি শুনে বিনোদিত হবেন।

এদিকে নুরুল আলম আতিকের পরিচালনায় সরকারি অনুদানে নির্মিত ‘লাল মোরগের ঝুটি’ নামের একটি ছবি মুক্তি পাবে ১৬ ডিসেম্বর। এতেও কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন স্বাগতা। এটি তার অভিনীত মুক্তিযুদ্ধের গল্পের দ্বিতীয় ছবি। এদিকে সব সময়ের মতো নাটকে নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি একজন গায়িকা হিসেবেও তার সুনাম আছে। আগামী মাসে নতুন একটি মৌলিক গানে কণ্ঠ দেবেন তিনি।

 

সুত্রঃ যুগান্তর