বেকার মিথুনের চাকরি হবে, অবিবাহিত কন্যার বিয়ে হবে

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও শুক্র। আপনার শুভ সংখ্যা ১ ও ৬। শুভ বার রবি ও শুক্র। শুভ রত্ন রুবি ও হীরা। প্রকৃতিগতভাবে আপনি আবেগপ্রবণ, সৃজনশীল ও সহানুভূতিশীল। আপনি উদার। সামাজিক জীবন ভালোবাসেন। প্রাচুর্যের মধ্যে লোকজন পরিবেষ্টিত অবস্থায় থাকতে চান। শান-শওকত প্রদর্শনের চেষ্টা আপনার একটা বাতিক। তবে মানুষের আবেগ-অনুভূতির সহজ উপলব্ধি অনায়াসে অন্যের সঙ্গে বন্ধুত্ব করতে সাহায্য করে। জীবনে পরিপূর্ণ সাফল্য লাভের জন্য আপনাকে বিনয়ী হতে হবে এবং ইন্দ্রীয় সুখপরায়ণতা সম্পর্কে সতর্ক থাকতে হবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব আলেকজান্ডার ডুমাস, ধনকুবের আদনান খাসোগি, গুর্খা নেতা সুভাস ঘিষিং, ফুটবলার বোরহান জাদেহ, লিন্ডা কার্টার প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। কিন্তু ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। পুরোনো কোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে) 

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

 

মিথুন (২১ মে-২০ জুন)

সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। প্রবাসীর সন্তানের কুশলবার্তা পেতে পারেন। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সামগ্রিকভাবে সময় অনুকূলে থাকবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের লক্ষ্যে বিদেশযাত্রার চেষ্টায় সাফল্য পেতে পারেন।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ হতে পারে। কোনো ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। আত্মসম্মানের পক্ষে হানিকর কিছু ঘটতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পদ পাওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসানের সম্ভাবনা আছে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি সামগ্রিকভাবে ভালো যাবে। অন্যের প্রতি কর্তব্যপরায়ণ থাকার চেষ্টা করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। বিবাদ এড়িয়ে চলুন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর খুব একটা ভালো যাবে না। দাঁতের সমস্যায় ভুগতে পারেন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। শিল্প-সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত হতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয় প্রস্তাবের জন্য সময় অনুকূলে থাকবে। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। সন্তানের সাফল্য আনন্দদায়ক হতে পারে।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। আধ্যাত্মিক কাজকর্মে আনন্দ পাবেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। ছোট ভাইবোনদের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকবে। বাড়িতে অতিথিসমাগম হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি না দিলেই ভালো করবেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করার চেষ্টা করুন। আত্মবিশ্বাস বজায় থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

সূত্র: এনটিভি