বৃষের রোমান্স শুভ, আশা পূরণ হবে বৃশ্চিকের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ১ ও ৭। শুভ বার রবি ও সোম। শুভ রত্ন রুবি ও এমিথিস্ট। প্রকৃতিগতভাবে আপনি একটু রিজার্ভ ও চাপা। তবে অনুভূতিপ্রবণ ও হৃদয় উষ্ণ। শিল্প, সংগীত, দর্শন, অতীন্দ্রিয় ও আধ্যাত্মিকতার প্রতি রয়েছে দুর্নিবার আকর্ষণ। চিন্তাধারায় আপনি মৌলিকত্ব ও নতুনের পূজারি। গতানুগতিক পথে আপনি চলতে চান না। আপনি অস্থিরচিত্ত, ভ্রমণ ও বৈচিত্র্যের প্রত্যাশী। পারিপার্শ্বিকতা সহজেই আপনাকে প্রভাবিত করে। সাফল্য লাভের জন্য অধ্যবসায়ী হতে হবে।

 

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব এস্ট্রোলজার এলান লিও, নৃতত্ত্ববিদ ড. লুই লিকি, ভূগোলবিদ কার্ল পিটার, সাহিত্যিক লীলা রায়, প্রমথ চৌধুরী, অবনীন্দ্র নাথ ঠাকুর প্রমুখ।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি সামগ্রিকভাবে খুব একটা শুভ বলা যাবে না। শরীর অসুস্থ হতে পারে। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের কোনো ধরনের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে) 

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। ধর্মীয় কাজকর্মে আগ্রহ বৃদ্ধি পাবে। রোমান্স ও বিনোদন শুভ।

 

মিথুন (২১ মে-২০ জুন)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পড়াশোনার প্রতি আগ্রহ হতে পারে। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। কোনো আশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ঠান্ডাজনিত কোনো সমস্যায় ভুগতে পারেন। গলা সম্পর্কে সতর্ক থাকুন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পড়াশোনায় আনন্দ পাবেন। আত্মীয়দের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা করে নিন। চোখ সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। আত্মসম্মান বজায় রাখার চেষ্টা করুন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন। আবার ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। ব্যয় বৃদ্ধি পেতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। বড় ভাই বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। কোনো সং মানুষের পরামর্শে উপকৃত হবেন। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে না। কাউকে জোর করে কোনো কাজে বাধা দিবেন না। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পত্তি পেতে পারেন। সামাজিক সমস্যা এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো ধরনের অনৈতিক সম্পর্কে জড়ানো ঠিক হবে না।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন।

সূত্র: এনটিভি