বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দড়িখরবোনা স্ট্রাইকার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে রাজশাহীর রেলওয়ে মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

Image may contain: 7 people, including Ta Masud Rony, people standing and outdoor

ফাইলাল খেলায় হয়েছে চ্যাম্পিয়ন হয়েছে দড়িখরবোনা স্ট্রাইকার আর রানার্স আপ হয়েছে রেলওয়ে কলোনি তরুণ সংঘ।

খেলা শেষে প্রধা্ন অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

Image may contain: 12 people, people standing and outdoorএসময় প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, মুজিববর্ষ উপলক্ষ্যে বছরব্যাপী বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করা হবে। কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, স্কুল ক্রিকেট টুর্ণামেন্ট সহ বিভিন্ন টুর্ণামেন্ট আয়োজন করা হবে। খেলাধূলা আয়োজনে অতীতেও আমার সহযোগিতা ছিল, আগামীতেও তা অব্যাহত থাকবে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টুর্ণামেন্ট আয়োজন কমিটির আহবায়ক ও রাসিকের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, জোন কাউন্সিলর উম্মে সালমা, রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, রিথিন এন্টার প্রাইজের সত্ত্বাধিকারী তৌরিদ আল আল মাসুদ রনি, মুসলিম কসমেটিকস এন্ড হারবাল কেয়ার এর সত্ত্বাধিকারী মোঃ মাসুম সরকার।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেটার দলের খেলোয়াড় সাব্বির রহমান, লাল সবুজ ক্রিকেট একাডেমির সভাপতি রজব আলী বাবু।

উল্লেখ্য, টুর্নামেন্টের ফাইনাল খেলায় রেলওয়ে কলোনি তরুণ সংঘ ও দড়িখরবনা ট্রাইকার মুখোমুখি হয়। নির্ধারিত ২০ ওভারে ১৫০ সংগ্রহ করে রেলওয়ে কলোনি তরুণ সংঘ। বিপরীতে ১৯ ওভার ৫ বলে তিন উইকেট হাতে রেখে ১৫২ রান তুলে চ্যাম্পিয়ন হয় দড়িখরবনা স্ট্রাইকার। টুর্নামেন্ট আয়োজক ছিল লাল সবুজ ক্রিকেট একাডেমি।

স/অ