রবিবার , ৩১ জুলাই ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিয়ের দাবিতে নবম শ্রেণির ছাত্রের বাড়িতে অনশনে সপ্তম শ্রেণির ছাত্রী

Paris
জুলাই ৩১, ২০২২ ৭:০০ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিয়ের দাবিতে নবম শ্রেণি পড়ুয়া প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে একই স্কুলের সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী। শনিবার থেকে অনশনে বসে ওই কিশোরী। এ অনশনের খবরে বাড়ি থেকে পালিয়েছে প্রেমিক। তারা দুজনই উপজেলার মুশুদ্দি অফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

এদিকে ঘটনাটি প্রভাবশালী মহল টাকার বিনিময়ে ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে বলে জানান স্থানীয়রা।

ওই কিশোরী জানান, দেড় বছর আগে ওই কিশোরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। এ সময় স্কুলে যাওয়া-আসার পথে বিয়ের প্রলোভনে কু-প্রস্তাত দিতে থাকে ওই কিশোর। এরই একপর্যায়ে বিয়ে করার কথা বলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে কিশোর। পরে বিয়ের চাপ দিলে নানা তালবাহানা করে প্রতারণা শুরু করে। তাই বিয়ের দাবিতে এখন ওদের বাড়িতে অবস্থান নিয়েছে ওই কিশোরী।

ওই কিশোরীর বাবা জানান, ‘আমার অবুঝ মেয়েকে বিয়ের কথা বলে সর্বনাশ করেছে। আমরা গরীব মানুষ। আমি এর সুষ্ঠু সমাধান চাই।’

প্রেমিকের বাবা ছাত্তার বলেন, ‘আমার ছেলে বাড়িতে নাই। ছেলে বাড়িতে এলে ব্যবস্থা নেওয়া হবে। মেয়েটি আমার বাড়িতেই থাকুক।’

স্থানীয় মাতাব্বর মিলটন মিয়া জানান, বিয়ের প্রলোভনে ওই ছেলে মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। মেয়েটি বিয়ের চাপ দিলে ছেলে বিয়ে করতে অস্বীকার করলে মেয়েটি বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। পরবর্তীতে বিয়ের দাবিতে গত শনিবার হতে ওই মেয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান করে অনশন করছে।’

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: আমাদের সময়

সর্বশেষ - জাতীয়