বুধবার , ৮ মে ২০১৯ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিশ্ব থ্যালাসেমিয়া দিবসে রাজশাহীতে শোভাযাত্রা

Paris
মে ৮, ২০১৯ ৯:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

বিশ্ব থ্যালাসেমিয়া দিবস উপলক্ষ্যে রাজশাহীতে সচেতনতা শোভাযাত্রা বের করেছে সূর্যকিরণ বাংলাদেশ। বুধবার  সকাল সাড়ে ৯টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে সংক্ষিপ্ত আলোচনা শেষে এই সচেতনতা শোভাযাত্রা বের হয়। এতে সহযোগিতা করেছে রাজশাহী ব্লাড ব্যাংক এন্ড ট্রান্সফিউশন সেন্টার।

শোভাযাত্রাটি রাজশাহী কলেজ গেট হয়ে আবার জিরো পয়েন্টে এসে শেষ হয়। আলোচনা সভা ও শোভাযাত্রায় থ্যালাসেমিয়ার কারণ প্রতিকার নিয়ে আলোচনা করা হয়। বাবা-বাবা-মা থ্যালাসেমিয়া বাহক হলেই কেবল সন্তানের থ্যালাসেমিয়া হতে পারে এবং বলা হয় থ্যালাসেমিয়ার কোন চিকিৎসা ব্যবস্থা আবিষ্কার হয়নি। সচেতনতায় পারে থ্যালাসেমিয়া মুক্ত বাংলাদেশ গড়ে তুলতে।

সূর্যকিরণ বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি শাইখ তাসনীম জামালের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর পরিচালনায় উপস্থিত ছিলেন, সূর্যকিরণ বাংলাদেশের উপদেষ্টা রাজশাহী ব্লাড ব্যাংক এন্ড ট্রান্সফিউশনের ব্যাবস্থাপনা পরিচালক বাবুল হোসেন, সূর্যকিরণ বাংলাদেশের উপদেষ্টা রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসলাম-ঊদ-দৌলা, সেভ দি ন্যাচার এন্ড লাইফ চেয়ারম্যান মিজানুর রহমান, সূর্যকিরণ বাংলাদেশের উপদেষ্টা সাহাবউদ্দীন সিহাব, সেলিনা খাতুন, সাইমা পারভিনসহ সহ-সভাপতি সাকিফ আহমেদ, সাবেক সহ-সভাপতি ফারুক আহমেদ এবং সূর্যকিরণ বাংলাদেশ ও রাজশাহীর বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর

আপনার জন্য নির্বাচিত