বিশ্বকাপের আগেই পাকিস্তান শিবিরে দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক :

চোটের কারণে এশিয়া কাপের মাঝপথেই ছিটকে যান নাসিম শাহ। এবার জানা গেল আসন্ন ভারত বিশ্বকাপেও অনিশ্চিত এই পেসার। এমনটাই জানিয়েছে ক্রিকেটভিত্তিক ভারতীয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর নাসিমের চোটের কথা গণমাধ্যমে জানিয়েছিলেন বাবর আজম। ডান কাঁধের চোট থেকে নাসিম ঠিক কত দিনে সেরে উঠবেন, সেটি নিয়ে এখনও পরিষ্কারভাবে কিছুই জানায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ভারতের মাটিতে বিশ্বকাপ শুরু হবে আগামী ৫ অক্টোবর। পাকিস্তান নিজেদের প্রথম ম্যাচ খেলবে ৬ অক্টোবর, প্রতিপক্ষ নেদারল্যান্ডস। টুর্নামেন্টের শুরু থেকে নাসিম পুরোপুরি ফিট থাকবেন কি না সেটা নিয়ে শঙ্কার কথা শুনিয়ে ছিলেন বাবর নিজেও। এবার ক্রিকইনফো বলছে, পুরো বিশ্বকাপেই এই পেসারকে পাবে না পাকিস্তান।

এদিকে নাসিমের মতো চোটে আছেন হারিস রউফও। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে খেলেননি তিনি। হারিস অবশ্য বিশ্বকাপের আগেই সুস্থ হবেন বলে জানিয়েছেন বাবর।

তিনি বলেন, ‘হারিস রউফের অবস্থা ভালো। তার একটু টান লেগেছে। কিন্তু সে বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে উঠবে। নাসিম শাহও তাই…তাদের (চোটে) পার্থক্য আছে। সুস্থ হয়ে উঠতে কত দিন লাগবে, জানি না। তবে আমার মতে, নাসিমকেও বিশ্বকাপের শেষ দিকে পাওয়া যাবে। দেখা যাক কী হয়।’