শুক্রবার , ২১ জুন ২০২৪ | ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিয়ে করেননি সজল, শুনেই যা বললেন অপু বিশ্বাস

Paris
জুন ২১, ২০২৪ ৪:৫৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

সম্প্রতি ঈদুল আজহাকে কেন্দ্র করে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস ও অভিনেতা আবদুন নূর সজল। অনুষ্ঠানে নিজেদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন তারা।

এ অনুষ্ঠানের মাধ্যমেই অপু বিশ্বাস জানতে পারেন, এখনো বিয়ে করেননি সজল। আর এতে হতবাক হন অপু বিশ্বাস। তিনি বলেন, ও, আপনি এখনো বিয়েই করেননি! জবাবে অভিনেতা বলেন, আল্লাহর রহমতে এখনো বিয়েটা হয়নি আমার।

এরপরই চিত্রনায়িকা অপু তার কাছে জানতে চান, প্রেমের সম্পর্কে রয়েছেন কিনা সজল? জবাবে তিনি বলেন, কে না থাকে সম্পর্কে? সবার জীবনেই সম্পর্ক থাকে। আসলে একটা সময় দিতে হবে তো।

এরপরই অপু বিশ্বাস বলেন, আমরা মা হয়ে যাচ্ছি, ছেলের বিয়ের কথা ভাবছি। তারপর সজল বলেন, কোনো সমস্যা নেই। তখন সবকিছু একসঙ্গে হবে।

এ সময় দু’জনের আলোচনার মাঝে সামাজিকমাধ্যমের নেতিবাচকের দিক উঠে আসে। এ ব্যাপারে অভিনেত্রী বলেন, আমি জানি আমি যা করছি তা সঠিক। এ জন্য যে যেভাবে ঘুরিয়ে-ফিরিয়ে তা বলুক না কেন, তাতে কোনো দুঃখ পাই না। এসব শুনে আমি কখনো অমার রুটিনের বাইরেও যাই না।

এছাড়াও অপু বিশ্বাস বলেন, অপু বিশ্বাস কাজ করছে কি করছে না, তা অপু বিশ্বাস নিজেও জানে। এমনকি কখন সিনেমার শুটিং করব, তাও ভালোভাবেই জানি। আমি তো আমার ট্র্যাকেই চলি।

সর্বশেষ - বিনোদন