বিভিন্ন পদে নিয়োগ দেবে জাতিসংঘের উন্নয়ন প্রোগ্রাম

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতিসংঘের উন্নয়ন প্রোগ্রাম (ইউএনডিপি)। ‘গভার্নেন্স অ্যান্ড মোবিলাইজেশন এক্সপার্ট (এসবি৩ লেভেল)’ পদে ১২ জন, ‘সোশিও ইকোনমিক অ্যান্ড নিউট্রিশন এক্সপার্ট (এসবি৩ লেভেল)’ পদে ১২ জন, ‘ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড হাউজিং এক্সপার্ট (এসবি৩ লেভেল)’ পদে ১২ জন, ‘ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন এক্সপার্ট (এসবি৩ লেভেল)’, পদে ১২ জন, ‘রিজিওনাল মনিটোরিং অ্যান্ড ইভালুয়েশন অফিসার (এসবি৩ লেভেল)’ পদে চারজন এবং ‘আইসিটি এক্সপার্ট (এসবি৩ লেভেল)’ পদে একজনসহ মোট ৫৩ জনকে এই চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে।

 

যোগ্যতা

পদগুলোতে আবেদনের জন্য পদ অনুযায়ী সংশ্লিষ্ট বিষয়ে প্রার্থীদের ন্যূনতম স্নাতক পাস হতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

 

আবেদন প্রক্রিয়া

জাতিসংঘের উন্নয়ন প্রোগ্রামের ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে। গভার্নেন্স অ্যান্ড মোবিলাইজেশন এক্সপার্ট পদে ‘bit.ly/2mONi6t’, সোশিও ইকোনমিক অ্যান্ড নিউট্রিশন এক্সপার্ট পদে ‘bit.ly/2nAkyDf’, ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড হাউজিং এক্সপার্ট পদে ‘bit.ly/2nAeUAR’, ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন এক্সপার্ট পদে ‘bit.ly/2nlFixS’, রিজিওনাল মনিটোরিং অ্যান্ড ইভালুয়েশন অফিসার পদে ‘bit.ly/2nAqyvG’ এবং আইসিটি এক্সপার্ট পদে ‘bit.ly/2o3wc64’ ঠিকানায় আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করা যাবে ১ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম