বিভিন্ন পদে নতুনদের নিয়োগ দিচ্ছে সিটি ব্যাংক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নতুনদের চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিটি ব্যাংক লিমিটেড। ‘ট্রেইনি বা সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং অফিসার, সেলস’ পদে সিলেট ও চট্টগ্রাম জেলায়, ‘ট্রেইনি বা সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং অফিসার, রিটেইল সেলস’ পদে ঢাকা বিভাগে অস্থায়ীভাবে এই নিয়োগ দেওয়া হবে।

 

ট্রেইনি বা সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং অফিসার, সেলস

চার বছর মেয়াদি স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং অফিসার এবং নতুন প্রার্থীদের ট্রেইনি প্রোডাক্ট মার্কেটিং অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ হতে হবে।

 

ট্রেইনি বা সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং অফিসার, রিটেইল সেলস

চার বছর মেয়াদি স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ব্যাংকিং-এ রিটেইল সেলস বিষয়ে অভিজ্ঞতাধারী প্রার্থীদের সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং অফিসার এবং নতুন প্রার্থীদের ট্রেইনি প্রোডাক্ট মার্কেটিং অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষতা থাকতে হবে।

 

আবেদন প্রক্রিয়া

শুধু বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে। ‘ট্রেইনি বা সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং অফিসার, সেলস’ পদে আবেদনের সুযোগ পাওয়া যাবে ২৪ ডিসেম্বর এবং ‘ট্রেইনি বা সিনিয়র প্রোডাক্ট মার্কেটিং অফিসার, রিটেইল সেলস’ পদে আবেদন করা যাবে ১৭ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম