বিভিন্ন পদে জনবল নিয়োগ দিচ্ছে ইউএস বাংলা এয়ারলাইন্স

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড। ‘সিনিয়র এক্সিকিউটিভ বা অ্যাসিস্টেন্ট ম্যানেজার- মার্কেটিং অ্যান্ড সেলস’ পদে চারজন এবং ‘সিনিয়র এক্সিকিউটিভ বা অ্যাসিস্টেন্ট ম্যানেজার- রিজার্ভেশন অ্যান্ড টিকেটিং’ পদে আটজনকে নিয়োগ দেওয়া হবে।

 

সিনিয়র এক্সিকিউটিভ বা অ্যাসিস্টেন্ট ম্যানেজার- মার্কেটিং অ্যান্ড সেলস

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ ও কম্পিউটারজ্ঞান থাকতে হবে।

 

সিনিয়র এক্সিকিউটিভ বা অ্যাসিস্টেন্ট ম্যানেজার- রেজার্ভেশন অ্যান্ড টিকেটিং

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক পাস ও সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি আবেদনকারীদের দুই থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ ও কম্পিউটার চালান জানতে হবে।

 

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকমের মাধ্যমে পদগুলোতে আবেদন করা যাবে। পাশাপাশি আগ্রহী প্রার্থীরা ‘career@us-banglaairlines.com’ ঠিকানায় ইমেইলের মাধ্যমে আবেদন করতে পারবেন। এছাড়া ডাকযোগে আবেদন পাঠানো যাবে। আগ্রহী প্রার্থীরা সদ্য তোলা পাসপোর্ট আকৃতির ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন ‘এইচআরডি, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা কূটনৈতিক এলাকা, ঢাকা-১২১২’ ঠিকানায়। আবেদন করা যাবে ২৫ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম