শুক্রবার , ২৬ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে সাই পল্লবী!

Paris
জুলাই ২৬, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ২০১৫ সালে মালায়ালাম ছবি ‘প্রেমাম’-এ ডেবিউ করেছিলেন তিনি। অল্প সময়ের মধ্যেই দর্শকের প্রিয় তারকা হয়ে ওঠেন সাই।

তারপর থেকে একাধিক দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করেছেন তিনি। যেমন, ‘কালি’, মিডল ক্লাস আব্বাই, ‘মারি ২’, ‘এনজিকে’, ‘গার্গী’। লেখাপড়ায় ভাল ছিলেন সাই। পড়েছেন ডাক্তারি। তার অভিনয়, নাচ ও মনন সকলকে মুগ্ধ করেছে।

তবে ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কিছুই বলতে চান না। এখন শোনা যাচ্ছে, এক বিবাহিত পুরুষের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন এ অভিনেত্রী। তিনি নাকি ডেট করছেন তাকে। সেই ব্যক্তি নাকি একজন অভিনেতা।

সিনে জোশের রিপোর্ট অনুযায়ী, এক বিবাহিত পুরুষের সঙ্গে সাইয়ের সম্পর্কে থাকার গুজব সকলকে চমকে দিয়েছে। তার অনুরাগীরাও হতবাক। তবে সাই সেই গুজবকে উড়িয়ে দিয়েছেন। স্পষ্ট করে কোনও বিবৃতিই দেননি। মৌনতা বজায় রেখেছেন। এমনও শোনা যাচ্ছে, অভিনেতার সন্তানও রয়েছে।

একাধিক ছবির কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন সাই। তামিল বায়োপিক ‘আমারন’-এ অভিনয় করছেন তিনি। সেটি একটি যুদ্ধ কাহিনি নির্ভর ছবি। মুক্তি পাবে ২০২৪ সালের অক্টোবর মাসের ৩১ তারিখ। সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যর সঙ্গে একটি তামিল ছবিতে কাজ করছেন সাই। ছবির নাম ‘থান্ডেল’।

এছাড়াও, বলিউডে ডেবিউ করছেন সাই। রণবীর কাপুর অভিনীত ‘রামায়ণ’ ছবিতে সীতার চরিত্রে সাইকেই কাস্ট করা হয়েছে। সব ঠিক থাকলে ২০২৫ সালে সিনেমা হলে মুক্তি পাবে সেই ছবিও।

সর্বশেষ - বিনোদন