বিনম্র শ্রদ্ধায় শহীদ কামারুজ্জামানের ৯৮তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের ৯৮তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাজশাহীতে বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করা হয়।

শহীদ কামারুজ্জামানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে কাদিরগঞ্জে কবরে পুষ্পস্তবক অপর্ণ ও কবর জিয়ারত করেছেন তাঁর দৌহিত্রী বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা। শনিবার দুপুরে ডাঃ অর্ণা জামান মহানগর ছাত্রলীগ ও রাসিক কাউন্সিলরদের সাথে নিয়ে রাজশাহীর কাদিরগঞ্জ এলাকায় অবস্থিত শহীদ এএইচএম কামারুজ্জামান হেন’র সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। এরপর সুরা ফাতিহা পাঠ করে মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার নাতনি জামাই রেজভী আহমেদ রেজভী আহমেদ ভুঁইয়া, ১৩ নং ওর্য়াড কাউন্সলির মো: আব্দুল মোমনি, ১৪ নং ওর্য়াড কাউন্সলির আনোয়ার হোসনে আনার, ২০ নং ওর্য়াড কাউন্সলির রবিউল ইসলাম, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মাদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মোবিন সবুজ প্রমুখ।

এরআগে শহীদ জাতীয় নেতা কামারুজ্জামানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা জামান শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রে ছোট শিশুদের মাঝে উন্নত খাবার বিতরণ করেন।

বিকেলে শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মমিন সহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

স/এআর