বুধবার , ২৫ জানুয়ারি ২০১৭ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিদ্যুৎ প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে শুভডাঙ্গায় আ’লীগের আনন্দ মিছিল

Paris
জানুয়ারি ২৫, ২০১৭ ৭:৫২ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:
আগামী শুক্রবার বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ এম,পি’র আগমন উপলক্ষে শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার সন্ধ্যায় এ উপলক্ষে মচমইলে একটি আনন্দ মিছিল বের করে ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীবৃন্দ। মিছিলটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক পথসভায় মিলিত হয়।
উক্ত পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা,সাবেক সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক মালেক মেহমুদ, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন মাষ্টার, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আঃ হাকিম প্রাং, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম বেগম, যুব মহিলা লীগের সভানেত্রী প্রভাষক শাহিনুর খাতুন, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি শেখ মোঃ আলী হাসান, সাধারণ সম্পাদক এসএম মাহাবুবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কুমার,সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক সহ প্রতিটি ওয়ার্ডের সভাপতি,সম্পাদকসহ ইউনিয়ন আ’লীগ ও এর সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

 
সভায় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর জনসভাকে সফল করার জন্য নেতা-কর্মী ও এলাকার লোকজনের প্রতি আহ্বান জানানো হয়। সেই সাথে চলতি অধিবেশনে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক প্যানেল স্পিকার নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানানো হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর