বিদেশযাত্রার যোগ আছে ধনুর, কর্মস্থলে ঝামেলা হবে মীনের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা ১ ও ৩। শুভ বার রবি ও বৃহস্পতি। শুভ রত্ন রুবি ও পোখরাজ।

 

প্রকৃতিগতভাবে আপনি আশাবাদী, উষ্ণ হৃদয় ও সূক্ষ্ম বুদ্ধির অধিকারী। আপনি উচ্চাভিলাষী। সেই সঙ্গে আপনার আছে উদ্যোগ ও উদ্যম। লক্ষ্যপানে বাধায় আপনি ভয় পান না। ব্যর্থতা কোনো ছাপ ফেলতে পারে না আপনার ওপর। স্পষ্টবাদী হলেও আপনি উদার। অন্যের বিরোধী মতকেও সহানুভূতির সঙ্গে বিবেচনা করেন। তবে উদারতার সুযোগে আপনাকে বোকা বানানো সম্ভব নয়। আপনার আত্মসম্মানবোধ প্রখর। নিজে বড় হতে চান। কম ভাগ্যবানদের সাহায্যে এগিয়ে যেতে আপনার কোনো দ্বিধা নেই। চলার একটি পথ বন্ধ হলে অনায়াসে আপনি বিকল্প পথ বের করে ফেলতে পারেন।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মন ভালো থাকবে। পড়াশোনায় আনন্দ বোধ করবেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

মিথুন (২১ মে-২০ জুন)

গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

কাউকে প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। মূল্যবোধ বজায় রাখুন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করুন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করতে পারবেন। পোশাক নির্বাচনে কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারেন। শরীর মোটামুটি ভালো থাকবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। রোমান্স ও বিনোদন শুভ।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেম্টেম্বর)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। পুরোনো কোনো রাগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

 

তুলা (২৩ সেম্টেম্বর-২২ অক্টোবর)

ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো আশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক দিক ভালো যাবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বড় ভাইবোনদের সহযোগিতা আশা করতে পারেন।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের সম্পর্ক ভালো থাকবে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অন্যের প্রতি সহানুভূতিশীল হওয়ার চেষ্টা করুন।

 

মীন (১২ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। শরীর অসুস্থ হতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন।

সূত্র: এনটিভি