বিজিবির বডি বিল্ডিং চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের বডি বিল্ডিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে রংপুর রিজিয়ন। আটটি ওজন শ্রেণিতে রংপুর রিজিয়ন পাঁচটি স্বর্ণ ও দুটি রৌপ্য পদক অর্জন করে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন রংপুর রিজিয়নের অনুর্ধ্ব ৬৫ কেজি ওজনের খেলোয়াড় সিপাহী বিএম আল মামুন।

গত ৯ মার্চ শুরু হওয়া এই প্রতিযোগিতায় বিজিবির ৫টি রিজিয়ন ও দুটি সেক্টরের খেলোয়াড়রা ৮টি ওজন শ্রেণির বডি বিল্ডিং প্রতিযোগিতায় ৩২ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।

বৃহস্পতিবার(২৫ মার্চ) বিকেলে বিজিবির পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) প্যারেড গ্রাউন্ডে প্রতিযোগিতার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজিবির রাজশাহী সেক্টরের কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ খান, বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এসএম নাদিম আরেফিন, রংপুর রিজিয়নের অতিরিক্ত পরিচালক (প্রশাসন) এসএম রবিউল হাসান প্রমুখ।

চূড়ান্ত খেলায় দুটি স্বর্ণ ও একটি তাম্র পদক পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে কক্সবাজার রিজিয়ন, একটি স্বর্ণ, দুটি রৌপ্য ও একটি তাম্র পেয়ে তৃতীয় হয়েছে সরাইল রিজিয়ন।

আয়োজকদের দাবি বিজিবি সদস্যদের মধ্যে বডি বিল্ডিং প্রতিযোগিতার এটিই প্রথম আয়োজন।

স/জে