বিচ্ছেদের গুজব উড়িয়ে একসঙ্গে রাস্তায় অর্জুন-মালাইকা

প্রথা ভাঙার লড়াইয়ে নেমেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। একাধিকবার বিচ্ছেদের গুঞ্জন উঠেছে এ জুটি নিয়ে। কিন্তু নিন্দুকদের মুখে ছাই দিয়ে আরও কাছাকাছি এসেছেন তারা।

সম্প্রতি বিচ্ছেদ নাটকের সম্মুখীন হয়েছিলেন মালাইকা ও অর্জুন। বিচ্ছেদ হয়নি তাদের। এখনও একসঙ্গে আছেন। তাদের প্রেম ও সম্পর্ক আগের মতো আছে, এমনটি জানান দিলেন এ জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা গেছে, রবিবার সকালে মুম্বাইয়ের রাস্তায় জুটিতে দেখা দিয়ে সে কথা কি জানাতে চাইলেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর?

নীলচে সবুজ পোশাকে অর্জুন। দুধসাদা সাজে তার প্রিয়তমা। পাপারাজ্জিদের দিকে হাত নাড়তে ভোলেননি দুই তারকা। একটি বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গেছে বলিউডের অসমবয়সি যুগলকে।

এর আগে ১২ জানুয়ারি সর্বভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। ছয়দিন মালাইকা নাকি নিজের বাড়ি থেকে বেরোননি। মনের দুঃখে ঘরবন্দি রয়েছেন তিনি। এ দিকে অর্জুনকে দেখা গিয়েছিল তুতো বোন রিয়া কপূরের বাড়িতে, নৈশভোজের নিমন্ত্রণে। এর আগে পারিবারিক অনুষ্ঠানে মালাইকাকে সঙ্গে নিয়ে যেতেন অর্জুন। তার ওপরে মালাইকার বাড়িতেও কয়েক দিন যেতে দেখা যায়নি বনি-পুত্রকে। সব মিলিয়েই বলিপাড়ার ধারণা হয়েছিল যে, তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

কিন্তু সব জল্পনায় ছাই দিয়ে সে দিনই সন্ধ্যায় অর্জুন ইনস্টাগ্রামে মালাইকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন।  পোস্টে লিখেছেন, ‘আজেবাজে রটনার কোনো জায়গা নেই।’ এ বার পাঁচ দিনের মাথায় একেবারে জোড়ায় দেখা দিলেন প্রকাশ্যে।

 

সূত্রঃ যুগান্তর