বিচারপতি বজলার রহমান ছানার ৩য় মৃত্যু বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপিল বিভাগের বিচারপতি বজলার রহমান ছানার ৩য় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ আইনজীবী সমিতি মিলনায়তনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মরহুম বিচারপতি বজলার রহমান ছানার আদর্শের সন্তান ও সুুপ্রীমকোর্টে আইনপেশার জুনিয়র বর্তমানে রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান তালুকদার ।

রাজশাহী জেলা মু্ক্তিযোদ্ধা কমান্ডার বীর মু্ক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাপাইনবাবগঞ্জ আইনজীবী সমিতির সেক্রেটারি এ্যাডভোকেট মনিরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা মানবাধিকার কমিশনের সেক্রেটারি মোয়াজ্জেম হোসেন মেহেদী, সাবেক ছাত্রনেতা সৈকত, সঞ্চালনা করেন বজলার রহমান ছানা স্মৃতি পরিষদের সভাপতি সাংবাদিক মোঃ আসলামুদ্দৌলা। বক্তৃতায় প্রধান অতিথি মরহুম বজলার রহমানের বিভিন্ন ভূমিকার কথা উল্লেখ করেন। তিনি বলেন দেশ-জাতি-সমাজের কল্যাণে তিনি ছিলেন নিবেদিতপ্রাণ। আমৃত্যু লালন করেছেন অসাম্প্রদায়িক, প্রগতিশীল চিন্তাচেতনা। তিনি ব্যক্তিজীবনে অত্যন্ত সৎ, সাহসী কিন্তু সাদাসিধে জীবনযাপন করতেন। আলোচনা সভার শুরুতে মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

কেন্দ্রীয় ঈদগা কবরস্থানে কবরের পাশে দাড়িঁয়ে মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া,দরুদ ও আত্মার মাগফিরাত কামনায় মোনাযাত করা হয়।