বিএনপি পরিকল্পিতভাবে নির্বাচনে এসে দুপুরে সরে দাঁড়ায় : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি উপনির্বাচনে নামকায়াস্তে প্রার্থী দেয়, খুব হইচই করে, তারপর ইলেকশনের দিন দুপুরবেলা তারা নির্বাচন থেকে সরে দাঁড়ায়। আমি বলব এটা তাদের একটা পরিকল্পিত খেলা। উপনির্বাচনের দিনে ঢাকার বিভিন্ন পয়েন্টে তারা আগুন দিয়েছে তা প্রমাণিত।

আজ বৃহস্পতিবার সকালে গণভবন থেকে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় যোগ দিয়ে এ কথা বলেন তিনি। করোনার কারণে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে গণভবন থেকে এতে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, মানুষ আমাদের ভোট দিচ্ছে একটাই কারণে সেটা হলো জনগণ উপলদ্ধি করতে পেরেছে যে আওয়ামী লীগ আসলে জনগণের উপকার হয়। আওয়ামী লীগ একটা সংগঠন আমাদের পূর্বের প্রস্তুত ছিল আমাদের অর্থনীতি কি হবে, আমরা সামাজিক উন্নয়নের জন্য কি করতে পারব।

তিনি বলেন, আমরা সামাজিক নিরাপত্তার জন্য কি করব, দেশের উন্নয়ন কিভাবে হবে সেদিকে কিন্তু আমরা কাজ করেছি। এটা আওয়ামী লীগ এর প্রতিটা নেতাকর্মীদের চিন্তা করতে হবে তাৎক্ষণিকভাবে কোনো কিছু পাওয়াটা বড় কথা না, মানুষের জন্য কতটুকু করতে পারলাম সেটাই বড় কথা।

বক্তব্যে বিভিন্ন নির্বাচনে বিএনপির ভূমিকারও সমালোচনা করেন সরকারপ্রধান। ঢাকা ও সিরাজগঞ্জের উপনির্বাচনের দিন রাজধানীতে বাসে অগ্নিসংযোগের ঘটনায় বিএনপিকে দায়ী করেন তিনি।

 

সূত্রঃ কালের কণ্ঠ