বৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিএনপি নেতা মিনুকে বাঘায় অবাঞ্চিত ঘোষণা

Paris
মার্চ ৪, ২০২১ ৭:৪৩ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুকে বাঘায় অবাঞ্চিত ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ। এছাড়া নেতৃবৃন্দ তাকে ৭২ ঘণ্টার মধ্যে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছে। তা না হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার হুশিয়ারি দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেল ৩টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা পরিষদের সামনে মানবন্ধনোত্তর সমাবেশে এই ঘোষণা দেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২ মার্চ) বিকেলে রাজশাহী মহানগরীর পাঠানপাড়ার একটি কমিউনিটি সেন্টার চত্বরে বিএনপি বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। এই সমাবেশে চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘অশোভন’ ও ‘উস্কানিমূলক’ বক্তব্য দেন।

এই বক্তব্যের প্রতিবাদের আয়োজিত মানববন্ধন ও সমাবেশে বাঘা উপজেলা আওয়ামলী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, বিএনপি রাজপথের আন্দোলনে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের চেষ্টা করছে। মিনুর বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর মানক্ষুন্ন হয়েছে। দেশের শান্তি ও নিরাপত্তা বিঘ্নিত সৃষ্টি হয়েছে। মিনুকে অনতিবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার করে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ৭২ ঘণ্টার মধ্যে জাতির সামনে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হলো।

আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামলী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবীরের পরিচালনায় বক্তব্য রাখেন- যুগ্ম সমাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সদস্য মাসুদ রানা তিলু। উপস্থিত ছিলেন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামলী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, সৈনিক লীগের ওয়ার্ড পর্যায়ের প্রায় তিন হাজার নেতা-কর্মী।

এএইচ/এস

সর্বশেষ - রাজশাহীর খবর