বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে মহানগর যুবলীগের শান্তি সমাবেশ কাল

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্য বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে শান্তি সমাবেশ কর্মসূচি গ্রহন করেছে রাজশাহী মহানগর যুবলীগ।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় কুমারপাড়ায় অবস্থিত রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ মাহমুদ হাসান খান চৌধুরী ইতু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, রাজশাহীতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মোঃ রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন বাচ্চুর নির্দেশে উক্ত কর্মসূচি সফল করার লক্ষ্যে নগর যুবলীগের সকল নির্বাহী কমিটির সদস্য, ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, আহ্বায়ক-যুগ্ম আহ্বায়ক সহ সকল নেতাকর্মীদের যথাস্থানে, যথাসময়ে উপস্থিত থেকে কর্মসূচি সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানানো যাচ্ছে।

এদিকে যুবলীগের দেয়া তথ্য মতে, আগামী ২৬ ফেব্রুয়ারি প্রতিটি উপজেলা, থানা এবং পৌরসভায় শান্তির সমাবেশ অনুষ্ঠিত হবে। এরপর ২৭ ফেব্রুয়ারি প্রতিটি ইউনিয়নে অনুষ্ঠিত হবে যুবলীগের শান্তির সমাবেশ।